Advertisement
০২ মে ২০২৪
Arms

আগ্নেয়াস্ত্র হাতে নেটমাধ্যমে ছবি পোস্ট, ইংরেজবাজারে গ্রেফতার দুই যুবক, উদ্ধার পাইপগান ও কার্তুজ

বিশ্বজিতের দাবি, ওই আগ্নেয়াস্ত্রটি কুড়িয়ে পাওয়ার পর তাঁর কাছে রাখতে দিয়েছিলেন শিবশঙ্কর।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৫:৫০
Share: Save:

আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করে গ্রেফতার হলেন ইংরেজবাজারের দুই যুবক। রবিবার রাতে তাঁদের গ্রেফতার করে ইংরেজবাজার থানার পুলিশ। সোমবার ধৃতদের মালদহ জেলা আদালতে তোলা হলে তাঁদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা হলেন বিশ্বজিৎ ঘোষ এবং শিবশঙ্কর ঘোষ। রবিবার তাঁদের ইংরেজবাজারের মহদিপুরের গৌড় এলাকা থেকে পাকড়াও করা হয়। মহদিপুরে আন্তর্জাতিক সীমান্ত এলাকায় একটি লরি পার্কিং লটে কাজ করেন বিশ্বজিৎ। অন্য দিকে, শিবশঙ্কর একাদশ শ্রেণির পড়ুয়া। তাঁদের কাছ থেকে একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বিশ্বজিতের দাবি, ওই আগ্নেয়াস্ত্রটি কুড়িয়ে পাওয়ার পর তাঁর কাছে রাখতে দিয়েছিলেন শিবশঙ্কর। তাঁর কথায়, ‘‘আমার বন্ধু (শিবশঙ্কর) ওই আর্মসটা রাখতে দিয়েছিল। ফেসবুকের পোস্ট করার জন্য ওটা হাতে নিয়ে শুধু ছবি তুলেছিলাম।’’ পুলিশের দাবি, উৎসাহের বশে এ কাজ করেছেন ধৃতেরা। তবে আগ্নেয়াস্ত্রের কোনও বৈধ কাগজ দেখাতে পারেননি তাঁরা। যদিও এ নিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms Firearms Illegal Firearms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE