Advertisement
২০ এপ্রিল ২০২৪
malbazar

কোভিডে সেবার স্বীকৃতি, সম্মানিত ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালের কর্মীরা

কর্মীদের হাতে শংসাপত্র ও স্মারক পদক তুলে দেন উত্তরবঙ্গের জনস্বাস্থ্য বিভাগের ওএসডি চিকিৎসক সুশান্ত রায়

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৯:৫২
Share: Save:

কোভিড অতিমারিতে সেবার স্বীকৃতি হিসেবে সম্মানিত হলেন জলপাইগুড়ি ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালের কর্মীরা। তাঁদের হাতে শংসাপত্র ও স্মারক পদক তুলে দেন উত্তরবঙ্গের জনস্বাস্থ্য বিভাগের ওএসডি চিকিৎসক সুশান্ত রায় ও সিএমওএইচ রমেন্দ্রনাথ প্রামাণিক। উপস্থিত ছিলেন মালের বিএমওএইচ প্রিয়াঙ্কু জানা-সহ অন্যরা।

সুশান্ত রায় জানিয়েছেন, কোভিডের তৃতীয় ঢেউয়ে শিশুদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি বলে আশঙ্কা রয়েছে। তাই উত্তরবঙ্গের প্রতিটি জেলা হাসপাতালে ২০ বেডের পেডিয়াট্রিক ইনটেনসিভ কেয়ার ইউনিট চালু করার কাজ চলছে। জুলাই মাসের মাঝামাঝি এই ইউনিটগুলো চালু হয়ে যাবে বলেও তিনি জানিয়েছেন।

তিনি বলেন, ‘‘এই মুহূর্তে কোভিডের যে দ্বিতীয় ঢেউ চলছে, তা অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। আশা করছি, আগামী ১২ দিনের মধ্যে রাজ্যের পাশাপাশি জেলাতেও সংক্রমণ অনেকটাই কমে যাবে। অতিমারির রেশ কাটতে কমপক্ষে দু’বছর সময় লাগে। সেই হিসেবে আগামী বছরের মার্চ মাস পর্যন্ত প্রত্যেক স্বাস্থ্যকর্মীর কাছে গুরুত্বপূর্ণ। এই সময়ে স্বাস্থ্যকর্মীদের নিজেদেরকেও ভাল রাখতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE