Advertisement
০৩ মে ২০২৪
Train accident

ট্রেনের ১০টি বগিই ইঞ্জিন থেকে আলাদা! ডালখোলা স্টেশনের কাছে লোহিত এক্সপ্রেসে দুর্ঘটনা

গুয়াহাটি থেকে জম্মু-তাওয়াই উদ্দেশে রওনা দেওয়া লোহিত এক্সপ্রেস উত্তর দিনাজপুরের ডালখোলা স্টেশনের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। তবে হতাহতের কোনও খবর নেই।

Lohit express faces Accident near dalkhola station

দুর্ঘটনাগ্রস্ত লোহিত এক্সপ্রেস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডালখোলা (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৯:৩৭
Share: Save:

আবার ট্রেন দুর্ঘটনা। এ বার উত্তর দিনাজপুরের ডালখোলা স্টেশনের অদূরে দুর্ঘটনার কবলে পড়ল লোহিত এক্সপ্রেস। ট্রেনটির ১০টি বগি খুলে গেল ইঞ্জিন থেকে। মঙ্গলবার বিকেল ৪টা ৪৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে বলে রেল সূত্রে খবর। তবে দুর্ঘটনায় আহত বা নিহতের কোনও খবর নেই।

মঙ্গলবার গুয়াহাটি থেকে জম্মু-তাওয়াইয়ের উদ্দেশে রওনা দেয় লোহিত এক্সপ্রেস। উত্তর দিনাজপুরের ডালখোলা এবং সূর্যকমল স্টেশনের মাঝে দুর্ঘটনার কবলে পড়ে এক্সপ্রেস ট্রেনটি। স্থানীয় বাসিন্দারা জানান, আচমকাই ইঞ্জিন এবং বগি আলাদা হয়ে পড়ে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। অনেকেই ট্রেন থেকে লাফ দিয়ে নেমে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডালখোলা স্টেশনের স্টেশনমাস্টার-সহ রেলের পদস্থ আধিকারিকরা। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন তাঁরা।

করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার ক্ষত এখনও শুকোয়নি। ওই রেল দুর্ঘটনায় ২৮৮ জন যাত্রীর মৃত্যু হয়েছে। তার মধ্যে এই দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident Dalkhola train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE