Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Madhyamik

Madhyamik Examination: মাধ্যমিক শেষে ডিজে, পটকা নিয়ে জাতীয় সড়কে উদ্দাম নাচ পরীক্ষার্থীদের, আটকাল পুলিশ

ব্যাপক যানজটের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ধূপগুড়ি থানার পুলিশ। পুলিশ ডিজে বাজাতে বাধা দেওয়ায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

উদ্দাম নাচ পরীক্ষার্থীদের।

উদ্দাম নাচ পরীক্ষার্থীদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৯:০৪
Share: Save:

মঙ্গলবার শেষ হল মাধ্যমিক পরীক্ষা। আর পরীক্ষা শেষের আনন্দে জাতীয় সড়কের মাঝে ডিজে বাজিয়ে উল্লাসে মাতল পরীক্ষার্থীরা। যদিও কিছুক্ষণ পরই তাদের খুশিতে ভাটা পড়ে। পরীক্ষা শেষের আনন্দে উন্মত্ত পরীক্ষার্থীদের ডিজে আটকালো পুলিশ। পুলিশ তাদের সাউন্ড বক্সও বাজেয়াপ্ত করে। ধূপগুড়ি থেকে ফালাকাটাগামী জাতীয় সড়কে মঙ্গলবার বিকেলে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনাও ছড়িয়ে পড়ে।

ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের পরীক্ষার সিট পড়েছিল ধূপগুড়ি বৈরতিগুড়ি হাইস্কুলে। মঙ্গলবার তাদের ভৌত বিজ্ঞান পরীক্ষা ছিল। স্থানীয় সূত্রে জানা গেছে, পরীক্ষা শেষ হওয়ার আনন্দে কিছু ছাত্র ডিজে নিয়ে তা উদ্‌যাপনের পরিকল্পনা করে। পরিকল্পনা মাফিক রাস্তা আটকে ডিজে নিয়ে উল্লাসেও মাতে তারা। সেইসঙ্গে চলছিল আবির খেলা এবং বাজি ফাটানো। পাশাপাশি চলছিল উদ্দাম নাচও। কিন্তু জাতীয় সড়কে ব্যাপক যানজটের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ধূপগুড়ি থানার আইসি ও পুলিশ বাহিনী। পুলিশ ডিজে বাজাতে বাধা দেওয়ায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। জাতীয় সড়কে বিক্ষোভও শুরু করে পরীক্ষার্থীরা।

পুলিশ জানিয়েছে, পরীক্ষা শেষে বেশ কয়েকশো ছাত্র রাস্তার উপরে বিপজ্জনকভাবে ডিজে বাজিয়ে বাড়ি ফিরছিল। পরে পুলিশ এসে সেই সাউন্ড বক্স বাজেয়াপ্ত করে থানায় নিয়ে যায়। সাউন্ড বক্স ফিরে পাওয়ার চেষ্টায় থানার বাইরে জমায়েতও করে তারা। ব্যস্ততম রাস্তায় কয়েকশো ছাত্ররা যে ভাবে উদ্দাম নৃত্যে মেতে উঠেছিল তাতে একটা বড়সড় দুর্ঘটনার আশঙ্কা ছিল বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE