Advertisement
০৫ মে ২০২৪
Blast

Malda Blast: মানিকচক-কাণ্ডে ধৃত ৪ যুবক, এলাকা ছাড়ার আগেই গ্রেফতার পুলিশের হাতে

সংঘর্ষের পর এলাকায় গিয়ে তদন্ত করে বেশ কয়েক জনের নাম পেয়েছে পুলিশ। সেই তালিকায় রয়েছেন ধৃতরা। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৩:২৩
Share: Save:

দুই পক্ষের মধ্যে বোমাবাজি এবং গুলির লড়াইয়ে রবিবার দু’জনের মৃত্যু হয়েছে মালদহের মানিকচকে। ২৪ ঘণ্টার মধ্যে ওই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের জেরা করে এর পিছনে আর কারা রয়েছেন, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম তৌকির আলম, আশরারুল হক, মফিজুল শেখ এবং কালু শেখ। তাঁরা প্রত্যেকেই মানিকচকের গোপালপুরের বাসিন্দা। এঁদের মধ্যে তৌকিরকে গ্রেফতার করা হয়েছে মানিকচক এলাকা থেকে। বাকি তিন জনকে ইংরেজবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, রবিবার ভোর রাতে সংঘর্ষের পর এলাকায় গিয়ে তদন্ত করে বেশ কয়েক জনের নাম পাওয়া গিয়েছে। সেই তালিকায় রয়েছেন ধৃতরা। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর পিছনে আর কারা রয়েছেন, সে বিষয়ে সন্ধান চালাচ্ছেন তদন্তকারীরা। পুলিশের আরও দাবি, ধৃতরা প্রত্যেকেই এলাকা ছাড়ার ছক কষেছিলেন। কিন্তু তার আগেই তাঁরা ধরা পড়ে যান।

ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। পাশাপাশি বিস্ফোরক আইন-সহ আরও কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার ভোর রাতে দুই গোষ্ঠীর সংঘর্ষের পর এখনও থমথমে মানিকচকের গোপালপুর এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE