Advertisement
১৯ এপ্রিল ২০২৪
dead body

মহানন্দা নদী থেকে উদ্ধার মা-মেয়ের দেহ, পণের জন্য খুন? তদন্তে পুলিশ

দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত গৃহবধূ।

মৃত গৃহবধূ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৭
Share: Save:

মহানন্দা নদী থেকে শিশুকন্যা এবং এক মহিলার দেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহ জেলার চাঁচলের আশাপুর এলাকায়। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেছে চাঁচল থানার পুলিশ। দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার আশাপুর এলাকায় মহানন্দা নদীর ঘাট থেকে দু’টি দেহ ভেসে আসতে দেখেন স্থানীয়রা। তা দেখে তাঁরা চাঁচল থানায় খবর দেন। ঘটনাস্থলে আসে পুলিশ এবং দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম প্রিয়া পারভিন (২৩) এবং মৃত শিশুটির নাম সেমি পারভিন (৩)। পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর চারেক আগে উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের গরাহার গ্রামের মহম্মদ সামিউল্লাহ রাজ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় প্রিয়ার। মৃতার দাদু খলিল মাহমুদের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর নাতনির উপর অত্যাচার চালাত সামিউল্লাহ। এক মাস আগে তিনি সামিউল্লাহকে পণ বাবদ ছ’লক্ষ টাকা দিয়েছেন বলে জানিয়েছেন। তার পরও কেন তাঁর নাতনি এবং নাতনির তিন বছরের মেয়েকে খুন করা হল তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

চাঁচল এবং ইটাহার থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। মৃত মহিলার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইটাহার থানার পুলিশ। কী ভাবে এবং কেন খুন করা হয়েছে, তা জানার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Mahananda River Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE