Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Maldah

এ বার মালদহে নড্ডার পাল্টা সভা মমতার, বদলে গেল সভাস্থলও

মালদহ জেলা সভানেত্রী তথা সাংসদ মৌসম বেনজির নুর জানিয়েছেন, মালদহে ইংরেজবাজারে জেলা ক্রীড়া সংস্থার মাঠে এই জসসভার আয়োজন করা হচ্ছে।

জগৎপ্রকাশ নড্ডা, মমতা বন্দ্যোপাধ্যায়।

জগৎপ্রকাশ নড্ডা, মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ০০:০৫
Share: Save:

বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নড্ডার পর মালদহের ইংরেজবাজারে পাল্টা সভা করতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১০ ফেব্রুয়ারি বুধবার ইংরেজবাজারে দলনেত্রীর জনসভার ডাক দিয়েছে তৃণমূল। শনিবার মালদহে রোড শো এবং কৃষকদের সঙ্গে ‘সহভোজ’ এবং অন্যান্য কর্মসূচিতে অংশ নেন নড্ডা-সহ বিজেপি নেতারা। এ বার কার্যত তারই পাল্টা সভার আয়োজন তৃণমূলের। সেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী।

মালদহ জেলা সভানেত্রী তথা সাংসদ মৌসম বেনজির নুর জানিয়েছেন, মালদহে ইংরেজবাজারে জেলা ক্রীড়া সংস্থার মাঠে এই জসসভার আয়োজন করা হচ্ছে। তবে জানা গিয়েছে, প্রথমে এই সভা মালদহের গাজোলে হওয়ার কথা ছিল। হাঠাৎ কী কারণে এই স্থান পরিবর্তন তা নিয়ে জেলা নেতৃত্বের কাছে কোনও উত্তর মেলেনি। তবে জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান রাজ্য নেতৃত্বের নির্দেশেই সভাস্থল পরিবর্তন করা হয়েছে। সেই মতো প্রস্তুতি চলছে। যদিও গাজোলে সভা করতেও প্রস্তুত ছিল দল। দলনেত্রীর জনসভা সফল করতে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন জেলার প্রতিটি ব্লক এবং অঞ্চল সভাপতি-সহ অন্যান্য নেতারা। তাঁরা একের পর এক বৈঠকও করছেন দলের কর্মী সমর্থকদের সঙ্গে।

ভোটের প্রচারে অমিত শাহ জেপি নড্ডার মতো বিজেপির শীর্ষ নেতৃত্ব যে ঘন ঘন বাংলায় প্রচারে আসবেন তা আগেই জানিয়েছিল বিজেপি। সেই অনুযায়ী প্রায় প্রতি মাসেই দু-এক বার রাজ্য সফরে আসছেন তাঁরা। শনিবারই মালদহ সফর সারেন নড্ডা। রাজনৈতিক মহলের দাবি তারই পালটা হিসাবে মালদহে বুধবার সভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী।

আগামী ৯ ফেব্রুয়ারি বর্ধমানে মাটি উৎসবের সূচনা করার কথা মুখ্যমন্ত্রীর। তারপর মালদহ ও উত্তর দিনাজপুরে আসবেন। মালদহ বরাবরই কংগ্রেসের দুর্গ হিসেবে পরিচিত। কিন্তু গত কয়েক বছরে কংগ্রেস ছেড়ে একাধিক নেতা তৃণমূলে যোগ দিলেও গত লোকসভা ভোটে জেলার ২টি আসনের কোনওটিতেই জিততে পারেনি তৃণমূল। অথচ ১টি আসন দখল নিয়েছে বিজেপি। জেলার রাজনৈতিক মহলের দাবি, গোষ্ঠী কোন্দলই এর মূল কারণ। তাই সে প্রসঙ্গে মমতা কী বার্তা দেন সে দিকেই তাকিয়ে মালদহের তৃণমূল নেতা কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mamata banerjee BJP TMC Maldah JP Nadda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE