Advertisement
১৭ জুলাই ২০২৪
Mango

আম কিনতে মালদহে এসে অপহৃত উত্তরপ্রদেশের ব্যবসায়ী, পরে মুক্তি, তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ

বুধবার উত্তরপ্রদেশ থেকে ব্যবসায়ী এসেছিলেন মালদহে আম কিনতে। আম কেনার সময়ই তাঁকে অপহরণ করার অভিযোগ ওঠে এলাকার তৃণমূল নেতার বিরুদ্ধে। পরে মুক্তি পান আম ব্যবসায়ী।

আম ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার অনুগামী।

আম ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার অনুগামী। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৭:৩৫
Share: Save:

আম কিনতে মালদহে এসে অপহৃত হলেন উত্তরপ্রদেশের আম ব্যবসায়ী। পরে অবশ্য তাঁকে উদ্ধার করে পুলিশ। অপহরণের ঘটনায় মূল অভিযোগ এলাকার তৃণমূল নেতার বিরুদ্ধে। পুলিশ ওই নেতার দুই সহযোগীকে গ্রেফতার করলেও এখনও অধরা জাহাঙ্গির আলম ওরফে ফিটু। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহের মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের বলরামপুরে।

অপহরণের অভিযোগ যাঁর বিরুদ্ধে, সেই জাহাঙ্গির প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামী। এলাকায় তৃণমূল নেতা হিসাবেও পরিচিতি রয়েছে তাঁর। অনুগামীদের নিয়ে তিনিই আম ব্যবসায়ী শশীকান্ত পাণ্ডেকে অপহরণ করেন বলে অভিযোগ। জানা গিয়েছে, বুধবার উত্তরপ্রদেশের বালিয়া জেলার জায়দোপুর থেকে মালদহে আম কিনতে আসেন শশীকান্ত। মালদহ থানার আট মাইলে এক আম বিক্রেতার কাছে যান আমের দরদাম করতে। এর পরেই তৃণমূল নেতা জাহাঙ্গির দলবল নিয়ে ব্যবসায়ীকে অপহরণ করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে মালদহ থানার পুলিশ তদন্ত শুরু করে। পুলিশের তৎপরতায় বৃহস্পতিবার সকালে অপহৃত আম ব্যবসায়ী শশীকান্তকে উদ্ধার করে পুলিশ। গোপন ডেরা থেকে তাঁকে উদ্ধার করা হয় বলে পুলিশ সূত্রে খবর। মুক্তি পাওয়ার পর মালদহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন উদ্ধার হওয়া ব্যবসায়ী৷ তাঁর অভিযোগের ভিত্তিতে অপহরণকাণ্ডের পাণ্ডা তৃণমূল নেতা জাহাঙ্গিরের দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। যদিও গা ঢাকা দিয়েছেন জাহাঙ্গির। ধৃত দু’জনকে বৃহস্পতিবারই মালদহ জেলা আদালতে তুলেছে পুলিশ ৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap WB Police arrest Mango
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE