Advertisement
০৬ মে ২০২৪
MBBS Student

হস্টেলে থেকে উদ্ধার প্রথম বর্ষের ডাক্তারি ছাত্রীর দেহ! কোচবিহার মেডিক্যাল কলেজে চাঞ্চল্য

কোচবিহার মেডিক্যাল কলেজ সূত্রে খবর, সোমবার দুপুরে এক ছাত্রী ‘স্টাডি রুম’-এর দরজা ভিতর থেকে বন্ধ দেখে নিরাপত্তারক্ষীদের খবর দেন। তাঁরা এসে ডাকাডাকির পরও কারও সাড়া পাননি।

Mystery death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোতোয়ালি শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ২০:০৯
Share: Save:

হস্টেলের ‘স্টাডি রুম’ থেকে উদ্ধার হয়েছে এক মেডিক্যাল ছাত্রীর ঝুলন্ত দেহ। সোমবার এ নিয়ে তীব্র চাঞ্চল্য কোচবিহারে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম স্নিগ্ধা কুণ্ডু (২৪)। তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

কোচবিহার মেডিক্যাল কলেজ সূত্রে খবর, সোমবার দুপুরে এক ছাত্রী ‘স্টাডি রুম’-এর দরজা ভিতর থেকে বন্ধ দেখে নিরাপত্তারক্ষীদের খবর দেন। তাঁরা এসে ডাকাডাকির পরও কারও সাড়া পাননি। বেশ কিছু ক্ষণ পর ওই ঘরের দরজা ভাঙা হয়। ঘরের ভিতরে ঢুকে দেখা যায় প্রথম বর্ষের ওই ছাত্রীর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় কলেজ কর্তৃপক্ষকে। সেখান থেকে খবর যায় পুলিশে।

পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনা প্রসঙ্গে কোচবিহার মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র শুভদীপ কর্মকার বলেন, ‘‘স্লিগ্ধার রুমমেট কোনও কারণবশত ছাত্রী আবাসের উপর তলায় ‘স্টাডি রুমে’ গিয়েছিলেন। তিনি দরজা বন্ধ দেখে কলেজ কর্তৃপক্ষকে খবর দেন। কিন্তু কী কারণে ওই ছাত্রী আত্মঘাতী হয়েছেন, সেই বিষয়ে কারও কিছু জানা নেই।’’

এই প্রসঙ্গে কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানান, এমবিবিএসের প্রথম বর্ষের ছাত্রী স্নিগ্ধা কুণ্ডুর দেহ উদ্ধার হয়েছে ছাত্রী আবাসের একটি ঘর থেকে। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী। তিনি জানান, ওই ছাত্রী পূর্ব বর্ধমানের বাসিন্দা। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MBBS Student Cooch Behar Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE