Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Chopra

Firing at Chopra: সার কিনতে গিয়ে বচসা! বাজারের মধ্যে গুলি ছুড়ল দুষ্কৃতীরা, উত্তপ্ত চোপড়া

পুলিশ চলে যেতেই এলাকায় এক দল দুষ্কৃতী এলোপাথাড়ি ছর্‌রা গুলি ছুড়তে শুরু করে বলে অভিযোগ। এই ঘটনায় দু’জনের গায়ে গুলি লেগেছে।

চোপড়ায় বাজারের মধ্যে চলল গুলি।

চোপড়ায় বাজারের মধ্যে চলল গুলি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চোপড়া (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৭:১১
Share: Save:

নকল সার বিক্রির অভিযোগকে কেন্দ্র করে বচসা ক্রেতা-বিক্রেতার। সেই বচসা থেকে গুলি চলল উত্তর দিনাজপুরের চোপড়ার মালিগাঁও বাজারে। ঘটনায় দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। পাশাপাশি, এই ঘটনায় আরও কয়েক জন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ এলে তাদের লক্ষ্য করেও গুলিচালনার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরের এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়।

স্থানীয় সুত্রে খবর, মঙ্গলবার দুপুরে চোপড়ার লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের মালিগাঁও বাজারে একটি সারের দোকানে আসেন এক ব্যক্তি। ওই ব্যবসায়ী নকল সার বিক্রি করছেন, এই অভিযোগের তাঁর সঙ্গে ঝগড়া শুরু হয় ব্যবসায়ীর। বচসা তীব্র হলে শুরু হয় মারপিট। খবর পেয়ে চোপড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিল।

কিন্তু পুলিশ চলে যেতেই এলাকায় এক দল দুষ্কৃতী এলোপাথাড়ি ছর্‌রা গুলি ছুড়তে শুরু করে বলে অভিযোগ। এই ঘটনায় দু’জনের গায়ে গুলি লেগেছে। স্থানীয় সূত্রে খবর, আরও কারও কারও গুলিবিদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া মারামারিতে বেশ কয়েক জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের সকলকে চোপড়ার দলুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের মধ্যে দু’জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

গুলিচালনার খবর পেয়ে ফের ঘটনাস্থলে যায় পুলিশ। তখন পুলিশকে লক্ষ্য করেও গুলিচালনার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chopra Firing Incident police beaten Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE