Advertisement
১৪ জুলাই ২০২৪
Bangladesh

Mahadipur: মহদিপুরে বাংলাদেশে পিঁয়াজ রপ্তানির ৩টি লরিতে আগুন ধরাল দুষ্কৃতীরা, ধৃত ১

তিনটি গাড়িতে আগুন লাগানোর ফলে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন রফতানি ব্যবসায়ীরা।

প্রকাশ্য দিবালোকে আগুন দেওয়া হয় লরিতে।

প্রকাশ্য দিবালোকে আগুন দেওয়া হয় লরিতে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১২:২৭
Share: Save:

ভারত-বাংলাদেশ স্থল বাণিজ্যকেন্দ্র মহদিপুরে গত দু’দিনে তিনটি পিঁয়াজের গাড়িতে আগুন ধরিয়ে দিল দুষ্কৃতীরা। পিঁয়াজ ভর্তি ওই লরিগুলি বাংলাদেশে রওনা দেওয়ার উদ্দেশে একটি বেসরকারি পার্কিং জোনে দাঁড়িয়ে ছিল। প্রকাশ্য দিবালোকেই লরিগুলিতে আগুন দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনটি গাড়িতে আগুন লাগানোর ফলে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন রফতানি ব্যবসায়ীরা। এই ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন তাঁরা। এক ব্যবসায়ীর কথায়,‘‘রবিবার দুপুর ১টা নাগাদ দু’টি গাড়িতে আগুন দেওয়া হয়েছে। আগের আগের দিন একটি গাড়িতে আগুন দেওয়া হয়। আমি সিসিটিভি ফুটেজে দেখেছি দুই ব্যক্তি একটি গাড়িতে করে এসে দেশলাই কাঠি ছুড়ে আগুন লাগাচ্ছে।’’

অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, একদল দুষ্কৃতী এলাকায় তোলাবাজি করে। কোনও ব্যবসায়ী তোলার টাকা না দিলে এমন কাণ্ড করে থাকে তারা। এ ক্ষেত্রেও তেমনটা হয়েছে বলে মনে করছে পুলিশ। ওই দুষ্কৃতী দলকে ধরতে ইতিমধ্যে তল্লাশি শুরু করেছে পুলিশ। বেসরকারি পার্কিং এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। বাড়ানো হচ্ছে নজরদারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh lorry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE