Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

Murder: যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, তা চাপা দিতেই ৭ বছরের ছেলেকে খুন মায়ের!

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সাত বছরের শিশুপুত্রকে খুন করেছে মা। চাঞ্চল্যকর অভিযোগ উঠল করণদিঘিতে।

পুলিশের জালে নিহত শিশুর মা শেলি খাতুন।

পুলিশের জালে নিহত শিশুর মা শেলি খাতুন। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
করণদিঘি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৬:১৬
Share: Save:

যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক। তা চাপা দিতেই প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সাত বছরের শিশুপুত্রকে খুন করেছে মা। এমনই অভিযোগ উঠেছে উত্তর দিনাজপুরের করণদিঘিতে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, করণদিঘির কামারতোড় গ্রামে দাদুর বাড়ি বেড়াতে গিয়ে দিন কয়েক আগে নিখোঁজ হয়ে যায় বছর সাতের গোলাম সারওয়ার। পরিবারের তরফে করণদিঘি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। এর পর তদন্তে নামে পুলিশ। পুলিশ মহম্মদ মেকাইল নামে এক যুবককে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করার পর শুক্রবার রাতে গোলামের মৃতদেহের হদিশ পায় পুলিশ।

করণদিঘির মেলার মাঠ সংলগ্ন একটি ইটভাটার পাশে কবরস্থানে পাওয়া যায় গোলামের ক্ষতবিক্ষত দেহ। ওই কাণ্ডে মেকাইলের পাশাপাশি গোলামের মা শেলি খাতুনকেও গ্রেফতার করেছে পুলিশ। গোলামের কাকা রকবুল আলির কথায়, ‘‘প্রথমে ছেলেটাকে খুঁজে না পেয়ে আমরা মিসিং ডায়েরি করি। গত কাল ছেলেটার দেহ খুঁজে পাই। মেকাইল নামে যাকে ধরা হয়েছে তার সঙ্গে শেলির পরকীয়া সম্পর্ক রয়েছে। গোলাম হয়তো ওদের সেই সম্পর্কের সাক্ষী হয়ে উঠেছিল। তা ঢাকা দিতেই ছেলেটাকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder son Mother Karandighi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE