Advertisement
২০ এপ্রিল ২০২৪
NCB

মালদহ জুড়ে পাচারকারীদের খোঁজে তল্লাশি এনসিবির! মাদক-কাণ্ডে ধৃত উত্তরপ্রদেশের বাসিন্দা

মালদহ জুড়ে মাদক পাচারকারীদের খোঁজে রাতভর তল্লাশি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গাজোলের মাদক কারবারে গ্রেফতারির পর এনসিবির অভিযানে জেলা জুড়ে শোরগোল শুরু হয়েছে।

মাদক-কাণ্ডে মালদহ জুড়ে তল্লাশি শুরু করেছে এনসিবি।

মাদক-কাণ্ডে মালদহ জুড়ে তল্লাশি শুরু করেছে এনসিবি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাজোল শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১০:১৯
Share: Save:

গাজোল মাদক-কাণ্ডে নয়া মোড়। এ বার মালদহ জুড়ে মাদক পাচারকারীদের খোঁজে রাতভর তল্লাশি করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গাজোলের মাদক কারবারে অভিযুক্ত জয়প্রকাশ সাহার গ্রেফতারির পর এনসিবির এই অভিযানে জেলা জুড়ে শোরগোল। সূত্রের খবর, সোমবার এনসিবি এই মাদক কারবার চক্রের মূল অভিযুক্ত সন্দেহে বিভোর রানা নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তাঁকে গ্রেফতার করা হয়। মালদহ আদালতে তোলা হলে বিচারপতি তাঁকে পাঁচ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। সূত্রের খবর, ধৃত বিভোরের বাড়ি উত্তরপ্রদেশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অ্যাডট ওষুধ কোম্পানির সঙ্গে যুক্ত বিভোর। এই কোম্পানিই ফেনসিডিল তৈরি করে। অভিযোগ, বিভোর ফেনসিডিল নকল নাম দিয়ে হিমাচলপ্রদেশে বিক্রি করতেন। সম্প্রতি মালদহের গাজোলে কয়েক লক্ষ টাকা মূল্যের বেআইনি ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই ফেনসিডিল এই বিভোরই তৈরি করেছিলেন বলে পুলিশের অনুমান। অন্য দিকে, এনসিবি বিভোরকে চলতি বছরের ৩ অগস্ট দিল্লি এয়ারপোর্ট থেকে গ্রেফতার করে।

বিভোরকে সোমবার মালদহ আদালতে তোলা হলে আবার তাঁর জেল হেফাজতের নির্দেশ আসে। তবে এ নিয়ে এনসিবির আধিকারিকরা কোনও মন্তব্য করতে অস্বীকার করেন। সূত্রের খবর, মালদহ সীমান্ত ব্যবহার করে একটি বেআইনি ফেনসিডিল চক্র সক্রিয় হয়ে উঠেছে। এর ফলেই সীমানা এলাকায় মাদক কারবারের রমরমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NCB arrest Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE