Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Couple Arrest

যৌতুকে পাওয়া গাড়িতে মাদক পাচার নবদম্পতির! শিলিগুড়িতে ব্রাউন সুগার-সহ ধৃত স্বামী-স্ত্রী

পুলিশ জানাচ্ছে, ধৃতদের মধ্যে উত্তরা বিশ্বাস এবং সঞ্জয় বিশ্বাস সম্পর্কে স্বামী-স্ত্রী। তাঁদের বাড়ি শিলিগুড়ির সমরনগরে। ধৃত বিক্রম ও অরুণ ফাঁসিদেওয়ার টামবাড়ির বাসিন্দা।

New wed couple arrested with brown sugar in their new car

যৌতুকে পাওয়া গাড়িতে ব্রাউন সুগার পাচার করার অভিযোগে গ্রেফতার নবদম্পতি। গ্রেফতার হলেন মোট চার জন। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৮:১৯
Share: Save:

বিয়ে হয়েছে কয়েক দিন আগে। শ্বশুরবাড়ি থেকে চারচাকা গাড়ি যৌতুক নিয়েছিলেন বর। সেই গাড়িতেই প্রায় দেড় কোটি টাকার মাদক পাচার করতে গিয়ে গ্রেফতার হলেন নবদম্পতি। শুক্রবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে।

পুলিশ সূত্রে খবর, কোটি টাকার বেশি মাদক এবং নবদম্পতি-সহ মোট চার জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম উত্তরা বিশ্বাস, সঞ্জয় বিশ্বাস, বিক্রম বাগচী এবং অরুণ মণ্ডল। পুলিশের তৎপরতায় শেষ মুহূর্তে ওই মাদক পাচার আটকে দেওয়া গিয়েছে।

পুলিশ জানাচ্ছে, ধৃতদের মধ্যে উত্তরা বিশ্বাস এবং সঞ্জয় বিশ্বাস সম্পর্কে স্বামী-স্ত্রী। তাঁদের বাড়ি শিলিগুড়ির সমরনগরে। ধৃত বিক্রম এবং অরুণ ফাঁসিদেওয়ার টামবাড়ির বাসিন্দা। শুক্রবারই তাঁদের শিলিগুড়ি আদালতে তোলা হয়।

উত্তরা এবং সঞ্জয় বিশ্বাস সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়েতে যৌতুক হিসেবে যে গাড়ি পেয়েছেন তার নম্বরপ্লেট এখনও পাননি। সেই গাড়িতেই ব্রাউন সুগার পাচার হচ্ছিল বলে অভিযোগ। তদন্তকারীরা জানতে পেরেছেন, নতুন ওই গাড়িতে মুর্শিদাবাদ থেকে শিলিগুড়িতে ব্রাউন সুগার আনা হচ্ছিল। গোপন সূত্র মারফত খবর পেয়ে বাগডোগরার ভুট্টাবাড়ি এলাকাতে ফাঁদ পাতে পুলিশ। সেই সময় সন্দেহভাজন গাড়িটি ভুট্টাবাড়ি পৌঁছতেই আটক করা হয়। তল্লাশিতে মেলে প্রায় ৮০০ গ্রাম ব্রাউন সুগার। যার বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা। এই মাদক পাচারের ঘটনায় আর কেউ জড়িত কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

এ নিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘চার জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী। ঘটনার তদন্ত চলছে।’’ এ নিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘চার জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী। ঘটনায় তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Arrest Siliguri Drug Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE