Advertisement
২৬ এপ্রিল ২০২৪
elephant

বানারহাটের চা বাগানে হাতির হামলা, বৃদ্ধকে শুঁড়ে তুলে আছড়ে ফেলে পিষে মারল হাতি

স্থানীয় শ্রমিকেরা জানিয়েছেন, বুধবার সকালে চা বাগানের ভিতরে ঢুকে ঘাস কাটতে গিয়েছিলেন অবলোক। সে সময় রেতি জঙ্গল থেকে এক দল হাতি চা বাগানে ঢুকে পড়ে।

পিছন থেকে এসে বৃদ্ধের উপর হামলা চালায় একটি হাতি।

পিছন থেকে এসে বৃদ্ধের উপর হামলা চালায় একটি হাতি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৫
Share: Save:

সাতসকালে বানারহাটের চা বাগানে একটি হাতির হামলায় মৃত্যু হল এক বৃদ্ধের। বুধবার চা বাগানে একটি হাতির দলের সামনে পড়ে যান ওই বৃদ্ধ। তাঁকে পিষে মারে সে দলের একটি হাতি। ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, বানারহাট চা বাগানের ১২৬ নম্বর সেকশনে হাতির হামলায় মারা গিয়েছেন অবলোক রায় (৬৭)। তিনি বানারহাট বাজারের বাসিন্দা ছিলেন।

স্থানীয় শ্রমিকেরা জানিয়েছেন, বুধবার সকালে চা বাগানের ভিতরে ঢুকে ঘাস কাটতে গিয়েছিলেন অবলোক। গবাদি পশুর জন্য ঘাস কাটছিলেন তিনি। সে সময় রেতি জঙ্গল থেকে এক দল হাতি চা বাগানে ঢুকে পড়ে। তাদের মধ্যে থেকে একটি হাতি পিছন থেকে এসে ওই বৃদ্ধের উপর হামলা চালায়। ওই বৃদ্ধকে শুঁড়ে তুলে মাটিতে আছড়ে ফেলে পিষে মারে হাতিটি। ওই সেকশনে কাজ করতে গেলে বৃদ্ধকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন অন্যান্য শ্রমিক। বিষয়টি বাগান কর্তৃপক্ষকে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ-সহ বিন্নাগুড়ি বন্যপ্রাণী স্কোয়াডের কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant banarhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE