Advertisement
৩০ এপ্রিল ২০২৪
CID

বৃদ্ধকে কুপিয়ে খুনে, লুট হল নগদ টাকা আর সোনাগয়না, মালদহের ঘটনায় তদন্ত শুরু সিআইডির

পুলিশ সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম গুণমণি শীল। গত ৮ সেপ্টেম্বর রাতে বাড়িতে একা থাকাকালীন নৃশংস ভাবে খুন হন ৭০ বছরের ওই বৃদ্ধ।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২২:৪৯
Share: Save:

পুরাতন মালদহে বৃদ্ধকে কুপিয়ে খুন এবং বাড়ি থেকে নগদ টাকা ও সোনাগয়না লুটের ঘটনায় তদন্তের দায়িত্বভার গেল সিআইডির হাতে। শনিবার সকালে পুরাতন মালদহ পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ি আদর্শপল্লি এলাকার মৃতের বাড়িতে যান তদন্তকারীরা। সঙ্গে ছিলেন ফরেন্সিক বিশেষজ্ঞরা এবং পুরাতন মালদহ থানার আইসি হীরক বিশ্বাস-সহ বিশাল পুলিশ বাহিনী। মৃতের বাড়ির আনাচে কানাচে খতিয়ে দেখেন গোয়েন্দারা। বাড়ি থেকে উদ্ধার হয়েছে দু’টি ধারালো অস্ত্র। উদ্ধার হওয়া অস্ত্রগুলি কী কাজে ব্যবহার করা হত, তা তদন্ত করে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম গুণমণি শীল। গত ৮ সেপ্টেম্বর রাতে বাড়িতে একা থাকাকালীন নৃশংস ভাবে খুন হন ৭০ বছরের ওই বৃদ্ধ। লুট করা হয় নগদ কয়েক হাজার টাকা এবং কয়েক ভরি সোনার অলঙ্কার। এই ঘটনার পিছনে এলাকার মাদক কারবারিরা যুক্ত বলে দাবি করেছেন গুণমণির ছেলে পার্থসারথী শীল। প্রাথমিক তদন্তের পর গোয়েন্দাদের অনুমান, বৃদ্ধ খুনে তাঁর নিকটাত্মীয়েরা যুক্ত থাকতে পারেন। সিআইডি সূত্রের দাবি, দু’-এক দিনের মধ্যেই বৃদ্ধ খুনের রহস্য উদ্ঘাটন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE