Advertisement
০৯ মে ২০২৪
Rehab Centre

নেশামুক্তি কেন্দ্রের ছাদ থেকে লাফ বিদ্যুতের তারে, মালদহে দাউদাউ করে জ্বলে গেলেন যুবক

মৃত ওই যুবকের নাম বকুল সাহা। তিনি মালদহের মানিকচক থানার মথুরাপুর এলাকার বাসিন্দা। তাঁর বাবা সোনা সাহা পুত্রের মৃত্যুতে তদন্তের দাবি তুলেছেন।

One man died falling from a three story building at Malda

নেশামুক্তি কেন্দ্র থেকে পালাতে গিয়ে মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:৫৯
Share: Save:

নেশামুক্তি কেন্দ্র থেকে পালাতে গিয়ে তিন তলা ছাদ থেকে বিদ্যুতের তারে পড়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার বাগবাড়ি-লক্ষ্মীপুর এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। শুরু হয়েছে তদন্ত।

শনিবার সকালে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে ওই নেশামুক্তি কেন্দ্র সূত্রে। সোনু নামে ওই নেশামুক্তি কেন্দ্রের এক কর্মী বলেন, ‘‘আজ সকালে এক কর্মী চা দিতে গিয়েছিলেন সকলকে। সেই সময় তাঁকে ধাক্কা দিয়ে তালাচাবি ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ১২ জন। এক জন বিদ্যুতের তারের উপর পড়ে যান। তিনি মুহূর্তেই জ্বলে যান।’’ মৃত ওই যুবকের নাম বকুল সাহা (২৫)। তিনি মানিকচক থানার মথুরাপুর এলাকার বাসিন্দা। তাঁর বাবা সোনা সাহা পুত্রের মৃত্যুতে তদন্তের দাবি তুলেছেন। এ নিয়ে ইংরেজবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনা জানিয়েছেন, গত ১৭ জানুয়ারি নেশায় আসক্ত পুত্রকে সুস্থ করার জন্য ওই নেশামুক্তি কেন্দ্রে ভর্তি করান তিনি। তার পর ঘটে এই ঘটনা। পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, ইংরেজবাজার থানাতে দায়ের হয়েছে অভিযোগ। বিষয়টির তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rehab Centre Malda Death Electrocuted to death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE