Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

Krishna Kalyani: কৃষ্ণ কল্যাণীকে আনতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে কনভয়, জখম হয়ে হাসপাতালে দুই

মালদহের গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে কৃষ্ণ কল্যাণীর গাড়ি। যদিও সেই সময় তিনি গাড়িতে ছিলেন না।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১১:৫২
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়ল পিএসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর গাড়ি। যদিও সেই সময় গাড়িতে ছিলেন না তিনি। তবে তাঁর দুই নিরাপত্তারক্ষী জখম হয়েছেন বলে দাবি কৃষ্ণের। এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। এ নিয়ে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন কৃষ্ণ। নাম না করে তিনি অভিযোগের আঙুল তুলেছেন বিজেপির দিকে। যদিও তা অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে ইঙ্গিত গেরুয়াশিবিরের।

কৃষ্ণের বক্তব্য, পদাতিক এক্সপ্রেসে শনিবার সকালে মালদহ টাউন স্টেশনে নামার কথা ছিল তাঁর। সেই মতো তাঁকে রায়গঞ্জে নিয়ে আসার জন্য নিরাপত্তারক্ষীরা গাড়ি নিয়ে মালদহে যাচ্ছিলেন। কিন্তু পথেই গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লরি পিছন থেকে বিধায়কের গাড়িতে সজোরে ধাক্কা মারে। তার জেরে দুমড়েমুচড়ে যায় বিধায়কের গাড়ি৷ ঘটনায় দু’জন জখম হয়েছেন বলে দাবি কৃষ্ণের। তাঁদের রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কৃষ্ণের অভিযোগ, ‘‘এত জোরে গাড়ি চালিয়ে ধাক্কা মারাটা স্বাভাবিক নয়। কারণ যেখানে এই দুর্ঘটনা ঘটেছে সেখানে ধীরগতিতে যান চলাচল করছিল। এটা আমার প্রাণনাশ করার জন্য রাজনৈতিক ষড়যন্ত্র ছিল। গাড়িটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এর আগে আয়করের হুমকি শুনেছি। তার জবাব দেব। সিবিআই, ইডি পাঠালে তার জবাব দেব। কিন্তু এই হিংস্র রাজনীতির প্রতিবাদ জানাই।’’

উত্তর দিনাজপুর জেলা বিজেপির সহ-সভাপতি নিমাই কবিরাজ বলেন, ‘‘যে কোনও দুর্ঘটনাই দুঃখজনক। বিজেপি এই ধরনের ঘটনাকে কখনই প্রশ্রয় দেয় না। তবে তাঁদের দলে গোষ্ঠীকোন্দল চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Krishna Kalyani North Dinajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE