Advertisement
০৮ মে ২০২৪
Hospital

Hospital: রোগীর খাবারে কেঁচো! অভিযোগ জলপাইগুড়ি সদর হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে

হাসপাতালের দেওয়া খাবারে আস্ত কেঁচো! এমনটাই অভিযোগ দীপক রায় নামে জলপাইগুড়ি কুকুরজান এলাকার এক বাসিন্দার। ঘটনায় তদন্তের নির্দেশ।

হাসপাতালের দেওয়া খাবারে কেঁচো পাওয়া গিয়েছে বলে অভিযোগ।

হাসপাতালের দেওয়া খাবারে কেঁচো পাওয়া গিয়েছে বলে অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১১:১৩
Share: Save:

শিশু বিভাগে রোগীদের খাবারে পাওয়া গেল কেঁচো! এমনটাই অভিযোগ উঠেছে জলপাইগুড়ি সদর হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে হাসপাতালের অন্যান্য রোগীদের মধ্যে। যদিও রোগীদের পরিবারের তরফে এই প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষের কাছে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

জলপাইগুড়ি কুকুরজান এলাকার বাসিন্দা দীপক রায় তাঁর শিশুকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করেন গত বৃহস্পতিবার রাতে। দীপকের অভিযোগ, শনিবার রাতে হাসপাতালের তরফে রোগীদের যে খাবার দেওয়া হয় তাতে আস্ত একটি কেঁচো দেখতে পান তিনি। দায়িত্বে থাকা হাসপাতাল কর্মীদের বিষয়টি জানানো হলেও তাঁরা কোনও ব্যবস্থা নেননি বলেও অভিযোগ। এর পর ওই খাবার নিয়ে হাসপাতালে বিক্ষোভও দেখান দীপক।

জলপাইগুড়ি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক অসীম হালদার বলেন, ‘‘বিষয় নিয়ে এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। তবে তদন্ত করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE