Advertisement
২৭ এপ্রিল ২০২৪
police

দুর্জাপুজোয় জুয়ার আসর, অভিযানে নেমে ‘আক্রান্ত’ বিন্নাগুড়ির পুলিশকর্মীরা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মরাঘাট  চা বাগানে জুয়ার আসার বসার খবর পেয়ে অভিযান চালায় পুলিশ।

বিন্নাগুড়ি ফাঁড়ি।

বিন্নাগুড়ি ফাঁড়ি। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বিন্নাগুড়ি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১৮:৩৩
Share: Save:

জুয়ার আসরে অভিযান চালাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন জলপাইগুড়ির বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির কর্মীরা। এমনটাই অভিযোগ পুলিশের। তাদের গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মরাঘাট চা-বাগানে জুয়ার আসর বসার খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। বিন্নাগুড়ি ফাঁড়ির ওসি কেসাং লামা এবং এক অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর অভিযানে যান। সেখানেই পুলিশকে মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে বানারহাট থানা থেকে বড় পুলিশ বাহিনী ঘটনাস্থলে যায়। তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে হামলা চালানো, সরকারি কাজে বাধা দান-সহ নানা ধারায় অভিযোগ আনা হয়েছে।

জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংডেন ভুটিয়া বলেন, ‘‘মরাঘাট চা-বাগানে জুয়ার আসর বসেছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। সেখানে পুলিশকে বাধা দেওয়া হয়। এমনকি, গাড়ির উপরেও হামলা চালানো হয়। একটি গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়েছে। ওই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি জুয়ার বোর্ড এবং অন্যান্য সামগ্রীও বাজেয়াপ্ত করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE