Advertisement
২৪ এপ্রিল ২০২৪
CPM

CPM: ‘জমি মাফিয়া’ সিপিএম নেতা জীবেশ, থানায় অভিযোগ, অশোক বললেন, ‘গভীর ষড়যন্ত্র’

জীবেশের নাম উল্লেখ করে শিলিগুড়ির এনজেপি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়।

জীবেশ সরকার ও অশোক ভট্টাচার্য

জীবেশ সরকার ও অশোক ভট্টাচার্য ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৩ মে ২০২২ ২০:১৪
Share: Save:

প্রবীণ সিপিএম নেতা জীবেশ সরকারকে ‘জমি মাফিয়া’ হিসেবে চিহ্নিত করে অভিযোগ দায়ের করেছেন শিলিগুড়ির ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অংশুমান বিশ্বাস নামে এক ব্যক্তি। সেই অভিযোগকে ‘গভীর ষড়যন্ত্র’ বললেন সিপিএম নেতা তথা শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য।

জীবেশের নাম উল্লেখ করে শিলিগুড়ির এনজেপি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগ বলা হয়েছে , তিনি শিলিগুড়ি শহর ও সংলগ্ন এলাকার বহু জমি অবৈধ ভাবে দখল এবং বিক্রি করেছেন। থানায় যিনি এই লিখিত অভিযোগ করেছেন, তিনি অবশ্য প্রকাশ্যে কিছু বলতে চাননি।

সোমবার সিপিএমের পাঁচ সদস্যের এক দল শিলিগুড়ি পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে৷

এই অভিযোগের প্রতিক্রিয়ায় অশোক ভট্টাচার্য বলেন, ‘‘‘শিলিগুড়িতে জমি মাফিয়া কারা বা তাদের মাথার উপরে কারা রয়েছে, সেটা সবাই জানে। কে অভিযোগ দায়ের করল, সেটাও স্পষ্ট নয়। কেন পুলিশ সঙ্গে সঙ্গে অভিযোগ জমা নিল। আমরা যদি তৃণমূলের নেতা বা মন্ত্রীর নামে অভিযোগ দায়ের করি, তবে সেটা কি পুলিশ নিয়ে নেবে?’’
তৃণমূলের দার্জিলিং জেলার চেয়ারম্যান অলোক চক্রবর্তী অবশ্য বলেন, ‘‘জীবেশবাবু অত্যন্ত ভাল মানুষ। প্রতিহিংসার রাজনীতি তৃণমূল করে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM Ashoke Bhattachrya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE