Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dhupguri

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে তৃণমূলে মিছিল গরহাজির ধূপগুড়ির বিধায়ক

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ধূপগুড়ি শহরে বুধবার প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল যুব কংগ্রেস। কিন্তু সেই মিছিলে এলেন না তৃণমূল বিধায়ক মিতালি রায়।

তৃণমূলের মিছিল।

তৃণমূলের মিছিল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ০২:০০
Share: Save:

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ধূপগুড়ি শহরে বুধবার প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল যুব কংগ্রেস। কিন্তু সেই মিছিলে এলেন না তৃণমূল বিধায়ক মিতালি রায়। তৃনমুল কংগ্রেসের টাউন ব্লক সভাপতি দেবদুলাল ঘোষও গরহাজির ছিলেন সেখানে। তাই নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। যদিও বিধায়কের অভিযোগ, মিছিলের ব্যাপারে জানতেন না তিনি।

গত কয়েক মাস ধরে দলবদলের টানটান নাটক দেখেছে বাংলার রাজনীতি। শাসক শিবির ছেড়ে পদ্মে যাওয়ার ঢল চারদিকে। এই পরিস্থিতিতে দলীয় কর্মসূচি উপরের স্তরের নেতা-নেত্রীদের দেখা না পাওয়া গেলেই ছড়াচ্ছে জল্পনা। যা বুধবার দেখা গেল ধূপগুড়িতেও।

পেট্রল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার যুব তৃনমূলের তরফে ধূপগুড়ির জেলা পরিষদ ডাকবাংলো থেকে মহা মিছিল বের করা হয়। উপস্থিত ছিলেন ধূপগুড়ি পুরসভার ভাইস-চেয়ারম্যান রাজেশকুমার সিংহ। বিভিন্ন ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলররা ছাড়াও ছিলেন তৃনমূল টাউন ব্লক যুব কংগ্রেস কমিটির সভাপতি বৈদ্যনাথ কুন্ডু। এ ছাড়া সংগঠনের অন্য কর্মী-সমর্থকরাও ছিলেন। কিন্তু সেখানে দেখা মেলেনি স্থানীয় বিধায়ক মিতালি রায়ের। নিজের অনুপস্থিতি নিয়ে তিনি বলেছেন, ‘‘আমাকে জানানো হয়নি। তাই আমি উপস্থিত ছিলাম না। তাছাড়া আমার অন্য জায়গায় কর্মসূচি ছিল।’’ একই বক্তব্য ধূপগুড়ি তৃণমূল টাউন ব্লক কার্যকরী সভাপতি দেবদুলাল ঘোষের। তিনি জানিয়েছেন, মিছিল সম্পর্কে অবহিত ছিলেন না। তাই উপস্থিত ছিলেন না। মিছিলের ব্যাপারে না জানানোকে দলবিরোধী কাজ বলেছেন তিনি। এ বিষয় নিয়ে তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণীকে অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE