Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hospital

Arrest Warrant: উত্তরবঙ্গ মেডিক্যালের সুপারের নামে গ্রেফতারি পরোয়ানা, অভিযোগ আদালত অবমাননার

বধূর অভিযোগের প্রেক্ষিতে আদালত তাঁর চিকিৎসা সংক্রান্ত নথি তদন্তকারী পুলিশ আধিকারিককে জমা দিতে বলেন। কিন্তু সেই নথি জমা পড়েনি বলে অভিযোগ।

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার সঞ্জয় মল্লিক।

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার সঞ্জয় মল্লিক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৬:৪৩
Share: Save:

আদালত অবমাননার অভিযোগে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করলেন বিচারক। হাসপাতালের সুপার সঞ্জয় মল্লিককে গ্রেফতারের জন্য নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।

শিলিগুড়ির মাটিগাড়ার বাসিন্দা জয়া বর্মণ চলতি বছরের মে মাসে তাঁর স্বামী নবদ্বীপ বর্মণ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর অভিযোগ, শ্বশুরবাড়ির নির্যাতনে কারণে তাঁর গর্ভস্থ সন্তান মারা গিয়েছে। এর পর ওই অভিযোগের প্রেক্ষিতে আদালত জয়ার চিকিৎসা সংক্রান্ত নথি তদন্তকারী পুলিশ আধিকারিককে আদালতে জমা দিতে বলেন। কিন্তু অভিযোগ, ওই পুলিশ আধিকারিক একাধিকবার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে চিকিৎসা নথি চাইলেও কর্তৃপক্ষ তা জমা দেননি। এ নিয়ে ক্ষুদ্ধ শিলিগুড়ির আদালতের বিচারক দেবপ্রসাদ নাগ। তিনি হাসপাতাল সুপারকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন বুধবার।

হাসপাতাল সুপার এ নিয়ে বলেন , ‘‘বহু মামলার নথি আদালতে পেশ করতে হয়। এটাও তেমনই। হয়তো এই মামলার যিনি আধিকারিক ছিলেন, তিনি সময়মতো তা জমা করতে পারেননি। তবে আমরা বিষয়টি দেখছি।’’ গ্রেফতারি পরোয়ানা জারি নিয়ে সঞ্জয় বলেন, ‘‘আমার কাছে আদালতে নির্দেশ এখনও হাতে আসেনি। এ নিয়ে আমি কিছুই বলতে পারছি না।’’

শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অতিরিক্ত পুলিশ কমিশনার মণীশকুমার যাদব বলেন, ‘‘বিচারক নির্দেশ দিয়েছেন বলে শুনেছি। আদালতের নির্দেশ এখনও হাতে আসেনি। নির্দেশ পেলেই উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Hospital Super
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE