Advertisement
০২ মে ২০২৪
Maldah Accident

নিয়ন্ত্রণ হারিয়ে লরিতে ধাক্কা গাড়ির, মালদহে মৃত তিন, হাসপাতালে গেলেন মন্ত্রী সাবিনা

মালদহের ইংরেজবাজার থানার বাইপাস রোড এলাকায় শনিবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে লরিতে ধাক্কা মারে চার চাকার গাড়ি। গাড়ির ভিতর তিন জন ছিলেন। তাঁদের মৃত্যু হয়েছে।

Three dead in road accident in Maldah

মালদহে লরিতে ধাক্কা খেয়ে দুমড়ে গিয়েছে চার চাকার গাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ০৮:৪৫
Share: Save:

মালদহে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। নিয়ন্ত্রণ হারিয়ে একটি চার চাকার গাড়ি ধাক্কা মারে লরির পিছনে। ওই গাড়িতে ছিলেন তিন জন। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়েছে। লরির চালক পলাতক। দুর্ঘটনার খবর পেয়ে মালদহ মেডিক্যাল কলেজে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। তদন্তের নির্দেশও দিয়েছেন তিনি।

মালদহের ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের বাইপাস রোড এলাকার ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার গভীর রাতে রাস্তার ধারে গ্যাস ট্যাঙ্কার লরিটি দাঁড়িয়ে ছিল। পিছন থেকে আসছিল চার চাকার একটি গাড়ি। কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ওই লরির পিছনে ধাক্কা মারে। দুর্ঘটনার অভিঘাতে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা তিন জনের মৃত্যু হয় বলে মনে করা হচ্ছে। পরে স্থানীয় বাসিন্দারা পুলিশ ডাকেন এবং গাড়ির যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তিন জনকেই মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পরেই লরির চালক পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ। লরিটিকে আটক করেছে ইংরেজবাজার থানার পুলিশ। চালকের খোঁজ চলছে। তিন জনের মৃতদেহ মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। খবর পেয়ে সেখানে যান মন্ত্রী সাবিনা। তিনি মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন লিয়াকত শেখ (৩৪), একরাম শেখ (৬১) এবং সঞ্জয় মণ্ডল (৩৪)। প্রত্যেকেই মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা। এক জন বিরামপুর, এক জন গঙ্গাপ্রসাদ এবং এক জন রথবাড়ি থেকে এসেছিলেন। রাতে কোনও বিশেষ কাজে মোথাবাড়ি থেকে পুরনো মালদহের দিকে যাচ্ছিলেন তাঁরা। পথে নিয়ন্ত্রণ হারায় তাঁদের গাড়ি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাইপাস রোডে বেপরোয়া ভাবে ভারী যানবাহন চলাচল করে। তাই দুর্ঘটনা যেন নিত্য দিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। লরি জাতীয় গাড়ি প্রতি দিনই যেখানে-সেখানে দাঁড় করিয়ে রাখা হয়। এলাকায় ট্র্যাফিক পুলিশ মোতায়েন না থাকাতেই এই ধরনের দুর্ঘটনা বলে দাবি স্থানীয়দের। তাঁরা বাইপাস রোডে উপযুক্ত ট্র্যাফিক মোতায়েনের দাবি জানিয়েছেন।

মন্ত্রী সাবিনা বলেন, ‘‘যাঁরা দুর্ঘটনায় মারা গিয়েছেন, তাঁরা প্রত্যেকেই আমার বিধানসভা এলাকার বাসিন্দা। আমি খবর পেয়েই হাসপাতালে ছুটে এসেছি। ওঁদের সঙ্গে কথা বললাম। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, আমি তার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছি।’’ পুলিশ জানিয়েছে, লরির চালকের খোঁজ চলছে। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maldah Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE