Advertisement
০২ মে ২০২৪
TMC

বিজেপি কর্মীর চাষের জমি দখল, স্ত্রী-কে মারধর, তুফানগঞ্জে অভিযুক্ত তৃণমূল

বিজেপি কর্মীর অভিযোগ, শুক্রবার তাঁর স্ত্রী চাষের জমির ছবি তুলতে গেলে রাতের অন্ধকারে বাড়িতে হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা।

তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মীর স্ত্রী গৌরী ঘোষ তালুকদার।

তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মীর স্ত্রী গৌরী ঘোষ তালুকদার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ২২:১৭
Share: Save:

বিজেপি কর্মীর জমি দখল করে তাঁর স্ত্রী-কে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। শনিবার তুফানগঞ্জের চিলাখানা গ্রাম পঞ্চায়েতের এলাকার ওই বিজেপি কর্মীর স্ত্রী-কে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে একে সাজানো ঘটনাকে বলে উড়িয়ে দিয়েছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

দক্ষিণ চিলাখানা এলাকার বাসিন্দা ওই বিজেপি কর্মী অমিত তালুকদারের অভিযোগ, বিধানসভা ভোটের পর থেকে তৃণমূলের সন্ত্রাসের জেরে এলাকাছাড়া হয়েছিলেন। সেই সুযোগে তৃণমূলের দুষ্কৃতীরা তাঁর চাষের জমি দখল করে নেয়। শুক্রবার তাঁর স্ত্রী গৌরী ঘোষ তালুকদার সে জমির ছবি তুলতে গেলে রাতের অন্ধকারে বাড়িতে হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা। এমনকি, হামলার সময় তাঁকে বাড়িতে না পেয়ে স্ত্রী-কে বেধড়ক মারধর করে।

ঘটনার পর গুরুতর আহত গৌরীকে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যদিও অমিতের এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক রাহুল রায়। তাঁর দাবি, “এগুলি ভিত্তিহীন অভিযোগ। ব্যক্তিগত বা পারিপার্শ্বিক যে কোনও ঘটনার সঙ্গে তৃণমূলের নাম জড়িয়ে দেওয়াটা বিজেপি-র ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। এগুলি পুরোপুরি সাজানো ঘটনা। প্রশাসন নিশ্চয়ই বিষয়টি খতিয়ে দেখবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC tufanganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE