Advertisement
১৯ মে ২০২৪
Dinhata

উদয়নের উপর হামলায় অভিযুক্ত বিজেপি কর্মীর জমি-বাড়ি দখল, অভিযোগ ওড়াল তৃণমূল

দিনহাটা শহরের বাসিন্দা, বিজেপি কর্মী অজয় রায়ের অভিযোগ, তাঁর বাড়ির একটি অংশ দখল করে দলীয় দফতর বসিয়েছে তৃণমূল।

বিজেপি কর্মীর জমি ও বাড়ি দখলের অভিযোগ।

বিজেপি কর্মীর জমি ও বাড়ি দখলের অভিযোগ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ২১:১০
Share: Save:

তৃণমূল নেতা উদয়ন গুহের উপর হামলার ঘটনায় অভিযুক্ত বিজেপি কর্মীর এলাকাছাড়া থাকার অভিযোগ আগেই উঠেছিল। এ বার তাঁর জমি এবং বাড়ি দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনা কোচবিহারের দিনহাটার। যদিও বিজেপি-র তোলা ওই অভিযোগ সর্বৈব মিথ্যা বলে জানিয়েছে তৃণমূল শিবির।

দিনহাটা শহরের বাসিন্দা, বিজেপি কর্মী অজয় রায়ের অভিযোগ, তাঁর বাড়ির একটি অংশ দখল করে দলীয় দফতর বসিয়েছে তৃণমূল। এমনকি তাঁর জমি দখল করে বাজার বসানো হয়েছে বলেও অভিযোগ। অজয়ের দাবি, কিছু দিনের মধ্যেই ওষুধের দোকান খোলার কথা ছিল তাঁর। সমস্ত পরিকাঠামো প্রস্তুত বলেও তাঁর দাবি। সেই দোকানে ঢুকে ভাঙচুর এবং লুঠপাট চালানোর অভিযোগও তুলেছেন তিনি। অজয়ের ওই অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। কোচবিহারে রাজনৈতিক হিংসার ঘটনার নির্দশর্ন থাকলেও, এমন অভিযোগ বেনজির। এই ঘটনার পিছনে তৃণমূল নেতা উদয়ন গুহের হাত রয়েছে বলেও অভিযোগ অজয়ের।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেন অজয়। ফল ঘোষণার পর দিনহাটায় উদয়নের উপর হামলার ঘটনায় অভিযুক্ত অজয়। ঘটনার পর থেকে খোঁজ নেই তাঁর। হোয়াটসঅ্যাপ কলে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয় আনন্দবাজার অনলাইনের তরফে। বিষয়টি নিয়ে খুব শীঘ্রই থানায় অভিযোগ দায়ের করা হবে বলেও জানিয়েছেন অজয়।

আরও পড়ুন:

অজয়ের অভিযোগ উড়িয়ে পাল্টা উদয়ন গুহ বলেন, ‘‘এই বিষয়টি আমার একেবারেই জানা নেই। যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে সে ক্ষেত্রে অজয় রায় থানায় কেন অভিযোগ জানাচ্ছেন না? এই ধরনের ঘটনা ঘটলে তিনি আগে থানায় অভিযোগ দায়ের করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Dinhata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE