Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

মমতার মালদহ সফরের মধ্যেই বিক্ষোভের মুখে থমকে গেল অভিষেকের গাড়ি, সমাধানের আশ্বাস

মোথাবাড়িতে তৃণমূলের নব জোয়ার কর্মসূচিতে যাওয়ার পথে রাস্তায় অভিষেকের গাড়ি আটকে বিক্ষোভ দেখান গ্রামবাসীদের একাংশ। স্থানীয় নেতৃত্বের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন তাঁরা।

Screen Grab

বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৬:৪৫
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মালদহ সফরের মধ্যেই দলীয় কর্মসূচিতে বেরোনো তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় আটকে বিক্ষোভ। মালদহ জেলার ইংরেজবাজার থানা এলাকায় স্থানীয় প্রধান, উপপ্রধানদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে তাঁর গাড়ির পথ আটকানো হয়। অভিষেক গাড়ি থেকে নেমে এসে কথাও বলেন তাঁদের সঙ্গে।

বৃহস্পতিবার মালদহের মোথাবাড়িতে অভিষেকের ‘জনস‌ংযোগ কর্মসূচি’ ছিল। বৃহস্পতিবার দুপুরে সেখানে যাওয়ার পথে ইংরেজবাজার ব্লকের বিনোদপুর অঞ্চলের সাতটারি গ্রামে তাঁর গাড়ি আটকন গ্রামবাসীদের একাংশ। তাঁদের অভিযোগ, বিনোদপুর অঞ্চলের প্রধান, উপপ্রধান আর্থিক তছরুপে জড়িত। ব্লক তৃণমূল সভাপতি প্রতিভা সিংহকে পদ থেকে সরানোর দাবিও করেন গ্রামবাসীরা। গাড়ি ঘিরে চলতে থাকে বিক্ষোভ। বিক্ষোভকারীরা দাবি করেন, তাঁরা অভিষেককে নিজমুখে দুর্নীতির অভিযোগ জানাতে চান। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ বাহিনী।

বিক্ষোভে আটকে পড়ার পর গাড়ি থেকে নেমে আসেন অভিষেক। তিনি কথা বলেন বিক্ষোভরত গ্রামবাসীদের সঙ্গে। শোনেন সমস্যা, আপত্তি ও অভিযোগের কথা। সূত্রের খবর, তিনি মৌখিক ভাবে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন বিক্ষোভরতদের। এর পর পুলিশ আস্তে আস্তে অভিষেকের গাড়ির আশপাশ থেকে তৃণমূল কর্মী, সমর্থকদের ভিড় সরিয়ে দেয়। সভাস্থলের উদ্দেশে বেরিয়ে যায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের গাড়ি।

গত ২৪ এপ্রিল থেকে তৃণমূলের ‘নবজোয়ার কর্মসূচি’তে রাজ্য সফরে বেরিয়েছেন অভিষেক। কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, উত্তর এবং দক্ষিণ দিনাজপুর হয়ে এ বার তিনি পৌঁছেছেন মালদহে। ঘটনাচক্রে মালদহেই রয়েছেন মুখ্যমন্ত্রীও। মালদহ তৃণমূলের এই জনসংযোগ কর্মসূচিতে তাঁরও যোগ দেওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Agitation Maldah TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE