Advertisement
২৬ এপ্রিল ২০২৪
police beaten

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ জলপাইগুড়িতে, আহত এক তৃণমূল নেতা, পুলিশ

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। আসেন অতিরিক্ত পুলিশ সুপার এবং পুলিশ সুপার।

মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী।

মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১১:৫৪
Share: Save:

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ালেন দুই গোষ্ঠীর সদস্যরা। শুক্রবার রাতের এই সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে জলপাইগুড়ির ইন্দিরা গাঁধী কলোনি এলাকা। ঘটনায় মারাত্মক জখম হয়েছেন তৃনমূলের পঞ্চায়েত প্রধান। পরিস্থিতি সামাল দিতে এলাকায় ১৪৪ ধারা জারি করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, একটি পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এক তৃনমূল নেতার সাথে গণ্ডগোল শুরু হয়। তিনি খবর দেন স্থানীয় পাতকাটা অঞ্চলের নেতা প্রধান হেমব্রমকে। উনি দলবল নিয়ে ইন্দিরা গান্ধী কলোনি এলাকায় আসেন। সেখানে পুলিশের সঙ্গে বৈঠক হয়। এর পর কোতোয়ালি থানার আইসি-র সঙ্গে প্রধান যখন কথা বলছিলেন, তখন তাঁর উপর চড়াও হন উত্তেজিত জনতা। তাঁরা তৃণমূলের ওই নেতার পাশাপাশি মারধর করেন পুলিশকেও। পুলিশের একটি গাড়িও ভাঙচুর করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। আসেন অতিরিক্ত পুলিশ সুপার এবং পুলিশ সুপার। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে এবং শনিবার থেকে ওই এলাকায় ১৪৪ ধারা জারি হয়েছে। এলাকাও রয়েছে থমথমে। তৃণমূল নেতা এবং পুলি‌শকর্মী দু’জনকেই চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police beaten jalpaiguri tmc leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE