Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malda

TMC: বড় নেতা হয়ে গিয়েছিস! ও সব নিজেদের কাছে রাখ, বৈঠকে ক্ষোভ ওগরালেন তৃণমূল নেতা

দলের প্রতিষ্ঠা দিবস পালনের জন্য মালদহ শহরে বৈঠক ডেকেছিল তৃণমূল। সেখানেই ক্ষোভ উগরে দেন প্রাক্তন পুর প্রশাসক নীহাররঞ্জন ঘোষ।

 কার্নিভালে জমায়েত।

কার্নিভালে জমায়েত। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৯:৫৫
Share: Save:

কার্নিভালে আমন্ত্রণ না পাওয়ার অভিযোগ তুলে বৈঠকে বর্তমান পুরপ্রশাসকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পুরপ্রধান। সোমবার এমনই ছবি দেখা গেল মালদহে।

দলের প্রতিষ্ঠা দিবস পালনের জন্য মালদহ শহরে বৈঠক ডেকেছিল তৃণমূল। সেখানেই ইংরেজবাজারের বর্তমান পুরপ্রশাসক সুমালা আগরওয়ালের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন প্রাক্তন পুরপ্রশাসক নীহাররঞ্জন ঘোষ। বাগ্‌বিতণ্ডাও চলে কিছু ক্ষণ। সুমালার নাম না করে ক্ষুব্ধ নীহাররঞ্জন বলেন, ‘‘বড় নেতা হয়ে গিয়েছিস! ও সব নিজেদের কাছে রাখ।’’ যদিও সেই সময় পরিস্থিতি সামাল দেন অন্যেরা। ইংরেজবাজার পুরসভার উদ্যোগে শুরু হয়েছে কার্নিভাল। মালদহ শহরের পোস্ট অফিস মোড়ে পালন করা হচ্ছে এই উৎসব। নীহারের অভিযোগ, ওই কার্নিভালে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। আর তা নিয়েই ক্ষোভ প্রকাশ করেন তিনি। নীহার বলেন, ‘‘আমাকে কার্নিভালে ডাকা হয়নি। অথচ ২০১৭ সালে প্রথম এই কার্নিভাল আমি আরম্ভ করেছিলাম। আজ যাঁরা কার্নিভালে যুক্ত তাঁরা চক্রান্ত করে সেই সময় ওটা বন্ধ করে দেয়। আজ ভাল লাগছে, আমাকে আমন্ত্রণ না জানালেও আমার দেখানো পথেই ওঁরা হাঁটছেন।’’

এ প্রসঙ্গে সুমালার বক্তব্য, ‘‘আমি কিছু বলব না। কার্নিভাল শেষ হলে বলব। তখন রিসিট দেখিয়ে দেব।’’

বিষয়টি নিয়ে দু’টি পক্ষ তৈরি হয়েছে ইংরেজবাজার তৃণমূলের অন্দরে। এক দল দাঁড়িয়েছে নীহাররঞ্জনের পক্ষে। অপর পক্ষের দাবি, দলে কোনও বিরোধ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda TMC Politcs Englishbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE