Advertisement
০২ মার্চ ২০২৪
TMC

Murder: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, বিজেপি নেতার বাবাকে ‘খুন’ তৃণমূল কর্মীর, জখম দাদা

বিজেপি নেতা প্রদীপচন্দ্র অধিকারীর সঙ্গে তৃণমূল কর্মী সুশান্ত বর্মনের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। তা নিয়েই গন্ডগোল বলে প্রাথমিক ধারণা।

বিজেপি নেতার বাবা ও দাদার উপরে হামলা।

বিজেপি নেতার বাবা ও দাদার উপরে হামলা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৮:৫৩
Share: Save:

স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিজেপি নেতাকে না পেয়ে তাঁর বাবাকে খুনের অভিযোগ উঠল এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। ধারাল অস্ত্রের আঘাতে জখম ওই বিজেপি নেতার দাদাও। রবিবার এই ঘটনা ঘটেছে কোচবিহারের দিনহাটা দুই নম্বর ব্লকের মহাকালহাট এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপি-র এসসি মোর্চার মণ্ডল সভাপতি প্রদীপচন্দ্র অধিকারীর সঙ্গে তৃণমূল কর্মী সুশান্ত বর্মনের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এ কথা জানিয়েছেন ওই বিজেপি নেতার দাদা প্রভাতচন্দ্র অধিকারী নিজে। এ নিয়ে আগে সাহেবগঞ্জ থানায় ওই বিজেপি নেতার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগও দায়ের করেছিলেন সুশান্ত। অভিযোগ, রবিবার আচমকাই মহাকালহাট এলাকায় ওই বিজেপি নেতার দাদা প্রভাতের উপর চড়াও হন সুশান্ত। তাঁকে ওই অস্ত্র দিয়ে আঘাতও করেন। তবে প্রভাত সেখান থেকে পালিয়ে যান। প্রদীপের বাবা বিনোদচন্দ্র অধিকারী দাঁড়িয়ে ছিলেন নিজের বাড়ির সামনে। সেই সময় তাঁর উপরেও চড়াও হন সুশান্ত। তাঁকেও ধারাল অস্ত্র দিয়ে তিনি আঘাত করেন বলে অভিযোগ। দু’জনকে গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রদীপের বাবা বিনোদকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বাঁ দিকে জখম প্রভাতচন্দ্র অধিকারী ও ডান দিকে অভিযুক্ত সুশান্ত বর্মণ।

বাঁ দিকে জখম প্রভাতচন্দ্র অধিকারী ও ডান দিকে অভিযুক্ত সুশান্ত বর্মণ। নিজস্ব চিত্র।

আরও পড়ুন:
আরও পড়ুন:

ওই বিজেপি নেতার দাদা প্রভাত বলেন, ‘‘আমার ভাই প্রদীপচন্দ্র অধিকারীর সঙ্গে সুশান্ত বর্মনের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই বিষয়ে কিছু দিন আগে সুশান্ত বর্মনের পরিবারের পক্ষ থেকে সাহেবগঞ্জ থানায় একটি অভিযোগও দায়ের হয়। আজ হঠাৎ সুশান্ত আমাকে মহাকালহাটে পেয়ে আমার উপর হামলা চালায়। ধারাল অস্ত্র দিয়ে আমাকে আঘাত করে। আমি সেখান থেকে পালিয়ে গেলে, আমার বাবার উপর হামলা চালায়।’’ এ নিয়ে তৃণমূলের জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন বলেন, ‘‘এটা সম্পূর্ণ অরাজনৈতিক ঘটনা। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।’’ পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE