Advertisement
০২ মে ২০২৪
Fire Arms

মালদহে বাংলা-বিহার সীমানায় বেশ কিছু আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৪:৪৩
Share: Save:

ফের বড়সড় সাফল্য পেল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বাংলা-বিহার সীমানা থেকে বেশ কিছু আগ্নেয়াস্ত্র-সহ ২ দুষ্কৃতীকে গ্রেফতার করেছেন তাঁরা। শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে গোবরাঘাট এলাকা থেকে আগ্নেয়াস্ত্র-সহ দুষ্কৃতীদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ২ দুষ্কৃতীর নাম সাদ্দাম হোসেন (২৫) এবং মইদুল হক (২২)। এদের ২ জনেরই বাড়ি মানিকচক থানার ধরমপুর এলাকায়। শনিবার তাদের চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।

হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ আরও জানিয়েছে, শুক্রবার গভীর রাতে হরিশ্চন্দ্রপুর থানা বাংলা-বিহার সীমান্তবর্তী এলাকার গোবরাঘাটে ২ ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় এবং দুই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে। সেখানে তল্লাশি চালিয়ে ২টি পাইপগান, ২টি রাইফেল এবং ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। এর পরই পুলিশ ওই ২ জনকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানায় নিয়ে আসে। কী উদ্দেশ্যে তারা সেখানে গিয়েছিল, সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Fire Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE