Advertisement
০৫ মে ২০২৪
collision

পুলিশের গাড়ির ধাক্কায় আহত দুই বাইক আরোহী, খাগড়াইল গ্রামে ক্ষিপ্ত জনতা

গ্রামবাসীদের অভিযোগ, খাগরাইল মোড়ে প্রতিদিনই পুলিশের নাকা চেকিং হয়। রবিবার সকাল থেকেও নাকা চেকিং চলছিল।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দক্ষিণ দিনাজপুর শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৮:১১
Share: Save:

পুলিশের গাড়ির ধাক্কায় আহত দুই বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি থানা এলাকার উষাহরণের কাছে খাগড়াইল গ্রামে। ঘটনার পর পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। উল্টে দেওয়া হয় পুলিশের জিপ।

গ্রামবাসীদের অভিযোগ, খাগরাইল মোড়ে প্রতিদিনই পুলিশের নাকা চেকিং হয়। রবিবার সকাল থেকেও নাকা চেকিং চলছিল। সেই সময়েই রাস্তা দিয়ে মোটরসাইকেলে আসছিলেন বিশ্বজিৎ সরকার ও সঞ্জয় সরকার নামে দুই বাইক আরোহী। মাথায় হেলমেট ছিল না থাকায় তাঁরা গাড়ি ঘুরিয়ে বেরতে যান। ঠিক সেই সময়েই পুলিশের গাড়ি তাদের পিছু ধাওয়া করতে বাইকের সঙ্গে সংঘর্ষ হয়। পড়ে গিয়ে গুরুতর জখম হন দু’জনেই। ঘটনা জানতে পেরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসীরা।

ক্ষোভে পুলিশের দুটো গাড়ি উল্টে দিয়েছেন গ্রামবাসীরা। কুশমন্ডি থানা-সহ আশেপাশের থানা থেকেও আরও পুলিশ ফোর্স পাঠানো হয় এলাকায়। ওই গ্রামের এক বাসিন্দা বলেন, ‘‘গোটা ঘটনার জন্য সম্পূর্ণ ভাবে পুলিশ দায়ী। ওই ঘটনার পর পুলিশের গাড়ি উল্টে দেওয়ার যে ঘটনা ঘটেছে, তার দায়ও পুলিশের। কিছু না জেনে বুঝে হঠাৎ করেই র‌্যাফ নামিয়ে লাঠিচার্য করা শুরু করেছিল।’’ আহতদের গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি হয়েছিল। একজনের অবস্থা খারাপ হতে থাকায় তাঁকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো। ওই এলাকার অতিরিক্ত পুলিশ সুপার ডেনডুপ শেরপা বলেন, ‘‘একটা দুর্ঘটনার ঘটেছে এই এলাকা। জনতা উত্তেজিত হয়ে উঠেছিল। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

collision
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE