Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Clash

Clash: জমি বিবাদে তপ্ত মালদহের গ্রাম! দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, এলাকায় গুলি-বোমা, ভাঙচুর

গুলি চালানো এবং বোমাবাজির পাশাপাশি কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

মানিকচকে উত্তেজনা।

মানিকচকে উত্তেজনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১১:৪৫
Share: Save:

জমি বিবাদের জেরে উত্তেজনা ছড়াল মালদহের মানিকচক থানার বালুটোলা গ্রামে। অভিযোগ, শনিবার ভোর থেকে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। আর তার জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এলাকায় গুলি চালানোর অভিযোগ উঠেছে। পাশাপাশি বোমাবাজিও হয় বলে অভিযোগ। বেশ কিছু বাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও স্থানীয় বাসিন্দাদের দাবি। আপাতত ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ বাহিনী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের দখলে থাকা মানিকচক পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শেখ শরিফউদ্দিনের সঙ্গে বিবাদ গোপালপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা নাসিরের। সেই বিবাদ ঘিরে শনিবার ভোর থেকে উত্তেজনা ছড়ায়। সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’পক্ষই। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকার অন্তত দশটি বাড়ি ভাঙচুর করা হয়েছে। গুলি চালানোর পাশাপাশি বোমাবাজি করা হয়েছে বলেও অভিযোগ।

সংঘর্ষের জেরে থমথমে এলাকা। গোটা গ্রাম এখন পুরুষশূন্য। ঘটনাস্থলে পৌঁছেছে মানিকচক থানার পুলিশ। এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘মুন্নাটুলি থেকে নাসিরের দল এসে আমাদের বাড়িঘর ভাঙচুর করে গেল। বোমাবাজি করেছে এলাকায়। আমরা ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিলাম।’’ অন্য এক বাসিন্দার অভিযোগ, ‘‘ভোর থেকে ভাঙচুর করা হয়েছে আমাদের বাড়ি। ঘর থেকে লুটপাটও করেছে দুষ্কৃতীরা। মেয়েরাও এসে হামলা চালিয়েছে। ওরা সকলেই শরিফউদ্দিনের লোকজন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash TMC Ransack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE