Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Firing

Clash: ফ্যানের হাওয়া খাবে কোন পক্ষ, তা নিয়ে বচসার জেরে গুলি উত্তর দিনাজপুরে

চায়ের দোকানে টেবল ফ্যানের হাওয়া কে খাবে তা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা হয়। তার জেরে গুলি চলে বলে অভিযোগ। ছররায় জখম দুই।

চায়ের দোকানে বচসার জেরে গুলি।

চায়ের দোকানে বচসার জেরে গুলি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৮:২০
Share: Save:

কথায় বলে, চায়ের কাপে তুফান ওঠা। উত্তর দিনাজপুরের ইসলামপুরের রামগঞ্জের কালুগছ গ্রামে চায়ের দোকানে ফ্যানের হাওয়া খাওয়া নিয়ে চলল গুলি। তার জেরে জখম দুই। তাঁরা ভর্তি হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার কালুগছ এলাকার একটি চায়ের দোকানে বসেছিল এক দল তরুণ। কিছু ক্ষণ পর ওই চায়ের দোকানে উপস্থিত হয় কওসর নামে এক যুবক। অভিযোগে, দোকানে পা রেখেই টেবল ফ্যানটি কওসর নিজের দিকে ঘুরিয়ে নেয়। তাতে আপত্তি জানান ওই দোকানে বসে থাকা তরুণরা। বিষয়টি তখনকার মতো মিটে যায়। কিন্তু এর পর কওসর আরও লোকজন নিয়ে ফিরে এসে ওই তরুণদের উপর চড়াও হয় বলে অভিযোগ। কওসর এবং তার দলবল ছররা গুলি চালায় বলে অভিযোগ।

ছররা বিঁধে জখম হয়েছেন এক কিশোর এবং এক তরুণ। আহতরা ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় রামগঞ্জ ফাঁড়ির পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, অভিযুক্ত যুবক কওসরকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Injury Clash Tea shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE