Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Attempt To Murder

Clash: উচ্চস্বরে টিভি চলছে প্রতিবেশীর বাড়িতে, বচসা থেকে ধারালো অস্ত্রের কোপ শিলিগুড়িতে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌরসিং জোত এলাকার দুই প্রতিবেশী দিপুল গোস্বামী এবং দীনবন্ধু বর্মণের পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে বুধবার রাতে।

হাসপাতালে ভর্তি দীনবন্ধু বর্মণ এবং তাঁর ছেলে বুদ্ধদেব।

হাসপাতালে ভর্তি দীনবন্ধু বর্মণ এবং তাঁর ছেলে বুদ্ধদেব। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৪:০০
Share: Save:

প্রতিবেশীর বাড়িতে তারস্বরে বাজছে টিভি। তা নিয়ে দুই বাড়ির মধ্যে বচসা। আর সে ঘটনাই রক্তারক্তি কাণ্ডে পরিণত হল। ঘটনায় ধারালো অস্ত্রের কোপে আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি একই পরিবারের দু’জন। শিলিগুড়ি মহকুমা পরিষদের খড়িবাড়ির গৌরসিং জোতের ঘটনা।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌরসিং জোত এলাকার দুই প্রতিবেশী দিপুল গোস্বামী এবং দীনবন্ধু বর্মণের পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে বুধবার রাতে। অভিযোগ, ওই রাতে দীনবন্ধুর বাড়িতে উচ্চস্বরে টিভি চলছিল। টিভির শব্দের জোর কমাতে বলেছিল দিপুলের পরিবার। আর তা নিয়েই বিবাদ শুরু হয় দুই পরিবারের মধ্যে। দীনবন্ধু বর্মণ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘প্রথমে বাক্‌বিতণ্ডা হলেও দিপুল এবং তাঁর পরিবারের সদস্যেরা ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন প্রতিবেশী দীনবন্ধুর উপর।’’ গুরুতর জখম হন দীনবন্ধু ও তাঁর ছেলে বুদ্ধদেব। আহত হন দীনবন্ধুর স্ত্রী নমিতাও। দীনবন্ধু এবং বুদ্ধদেবকে প্রথমে নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁদের দু’জনকেই উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। নমিতাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

ওই কাণ্ডের মূল অভিযুক্ত দিপুল এবং তাঁর পরিবারের অন্য দুই সদস্য ঘটনার পর থেকে পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে খড়িবাড়ি থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের দাবি, নানা বিষয় নিয়ে দুই বাড়ির মধ্যে বাদানুবাদ লেগেই থাকত। তবে বুধবার রাতে যে এমন ঘটনা ঘটে যাবে তা ভাবতে পারেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE