Advertisement
২৪ এপ্রিল ২০২৪
KLO

তুফানগঞ্জে ধৃত দুই কেএলও লিঙ্কম্যান

ধৃতদের হেফাজতে নিয়ে আরও কারা কেএলও লিঙ্কম্যান ও সদস্য রয়েছে তা খোঁজ করবে এসটিএফ। তদন্তকারীদের অনুমান, কোচবিহার-সহ বেশ কিছু জায়গায় কেএলও লিঙ্কম্যানরা রয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ০৯:৪৮
Share: Save:

কেএলও লিঙ্কম্যান সন্দেহে ফের দু’জন ধরা পড়ল রাজ্য পুলিশের এসটিএফের হাতে। শুক্রবার রাতে কোচবিহারের তুফানগঞ্জ থেকে দেবব্রত বর্মা ও সুবল বর্মণ নামে ওই দু’জনকে গ্রেফতার করেছে এসটিএফ। বেশ কয়েকদিন ধরেই তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছিল এসটিএফ। শনিবার ধৃতদের আদালতে তুলে ১৩ দিনের পুলিশ হেফাজতে নিয়েছে এসটিএফ।

এসটিএফ সূত্রের খবর, ধৃত দেবব্রত কৃষকের কাজ করে ও সুবল একটি মোমোর দোকান চালায়। সম্প্রতি কেএলও-র সঙ্গে তাদের যোগাযোগ শুরু হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, জঙ্গি সংগঠনকে মজুবত করতে সদস্য বাড়ানোর দায়িত্ব দেওয়া হয়েছিল তাদের। বিভিন্ন জায়গায় গিয়ে স্থানীয় যুবকদের সঙ্গে কথা বলে তাঁদের কেএলও-তে যোগ দেওয়ানোর ব্যাপারে ধৃতদের ভূমিকা রয়েছে বলে পুলিশকর্তাদের অনুমান। শনিবার এসটিএফের ডিএসপি সুদীপ ভট্টাচার্য জানান, “মোবাইলের টাওয়ার লোকেশন দেখে দু’জনকে ধরা হয়েছে। অসমের কেএলও প্রধান পাবেলের সঙ্গে এদের সঙ্গে যোগাযোগ ছিল।”

ধৃতদের হেফাজতে নিয়ে আরও কারা কেএলও লিঙ্কম্যান ও সদস্য রয়েছে তা খোঁজ করবে এসটিএফ। তদন্তকারীদের অনুমান, কোচবিহার-সহ বেশ কিছু জায়গায় কেএলও লিঙ্কম্যানরা রয়েছে। এর আগে শিলিগুড়ির নয়াবাজার, ফাঁসিদেওয়া থেকে কেএলও জঙ্গি সন্দেহভাজন দু’জনকে গ্রেফতার করেছিল এসটিএফ। তাঁদের সঙ্গে নতুন করে ধৃত দু’জনের কোনও যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KLO arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE