Advertisement
২৩ জুলাই ২০২৪
Udayan Guha

মমতার কোচবিহার-সফরের মাঝেই ‘হুমকি ফোন’ মন্ত্রী উদয়নকে! অভিযুক্তকে খুঁজেও বার করল পুলিশ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোচবিহার সফরের মাঝে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহকে অচেনা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়ার অভিযোগ উঠল।

উদয়ন গুহ। —ফাইল ছবি।

উদয়ন গুহ। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৯:২৩
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোচবিহার সফরের মাঝে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহকে অচেনা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। এই ঘটনায় ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দিনহাটার পুলিশ। এসডিপিও ধীমান মিত্র বলেন, ‘‘উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী সাইবার সেলে একটি অভিযোগ জানিয়েছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমে ফরাক্কা থেকে এক যুবককে গ্রেফতার করেছে।’’

উদয়ন জানান, বুধবার রাতে একটি অচেনা নম্বর থেকে তাঁর কাছে ফোন আসে। মন্ত্রী ফোনও তোলেন। নিজের পরিচয় দেন। এর পরেই তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেওয়া হয়। এই ঘটনার পরেই দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেন উদয়ন। পুলিশের হাতে ওই ফোন নম্বর তুলে দেন।

উদয়ন বলেন, ‘‘পুলিশের থেকে জানতে পেরেছি, ওরা মোবাইল নম্বর ট্র্যাক করেছে। অভিযুক্ত মুর্শিদাবাদের ফরাক্কার বাসিন্দা। তার নাম সালমান শেখ। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।’’ মুখ্যমন্ত্রীর সফরের মাঝেই মন্ত্রীকে এ ভাবে হুমকি দেওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের রাজনৈতিক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Udayan Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE