Advertisement
০২ মে ২০২৪
Dead body recovered

শ্রীমতি নদীর খাঁড়ি থেকে উদ্ধার অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচাগলা দেহ, ইটাহারে ব্যাপক চাঞ্চল্য

ওই এলাকায় বেশ কিছু দিন ধরেই দুর্গন্ধ বেরোচ্ছিল। স্থানীয়েরা ভেবেছিলেন, কোনও কুকুর, বিড়াল পচেছে। কিন্তু শনিবার সকালে খাঁড়ির জলে মানুষের দেহ দেখতে পাওয়া যায়। আসে পুলিশবাহিনী।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইটাহার শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৭:২৫
Share: Save:

শ্রীমতি নদীর খাঁড়ি থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচাগলা অর্ধনগ্ন দেহ উদ্ধার। ঘটনায় শনিবার ব্যাপক চাঞ্চল্য উত্তর দিনাজপুরের ইটাহার থানার জয়হাট অঞ্চলের সোনাডাঙি এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সকালে জমিতে কাজ করতে যাওয়ার সময় পচাগলা দেহটি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। মৃতদেহ উদ্ধারের খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। এর পর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজের মর্গে পাঠায়। মৃতের নাম, পরিচয় কিছুই জানা যায়নি। দেহটি একটি পুরুষের বলে জানা গিয়েছে। কী করে দেহটি ওই স্থানে এল তা নিয়ে ধন্দে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

বিগত কয়েক দিন ধরে যে হারে বৃষ্টি হয়েছে তাতে নদীর জলস্তর অনেকটা বেড়েছিল। স্থানীয় বাসিন্দাদের একাংশ মনে করছেন, জলে ভেসে অন্য জায়গা থেকে দেহটি ইটাহারে চলে আসতে পারে। যদিও এ ব্যাপারে পুলিশি ব্যাখ্যা এখনও মেলেনি। পুলিশ সূত্রে খবর, কোনও সম্ভাবনার কথাই তাঁরা উড়িয়ে দিচ্ছেন না।

স্থানীয় পঞ্চায়েত প্রধান রফিজুদ্দিন শেখ বলেন, ‘‘বেশ কয়েক দিন ধরেই এলাকার মানুষ দুর্গন্ধ পাচ্ছিলেন। তখন মনে করা হয়েছিল, খাঁড়িতে কিছু পচেছে। আজ (শনিবার) সকালে লোকজন দেখে একটি কঙ্কাল পড়ে আছে। সেখান থেকেই দুর্গন্ধ বেরোচ্ছে। পুলিশ এসে পচাগলা দেহটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। আমি জানি না কোথা থেকে দেহটি এল। প্রশাসনের কাছে আমাদের আবেদন, পূর্ণাঙ্গ তদন্ত করে দেখা হোক দেহটি কোথা থেকে এল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE