Advertisement
১১ মে ২০২৪
Adultery

Extra Marital Affair: মাঝরাতে পরকীয়া! ওত পেতে ছিলেন গ্রামবাসীরা, ছাগলের দড়িতে বেঁধে মার প্রেমিককে

জানা গিয়েছে, ধূপগুড়ির খট্টিমারি সংলগ্ন ভান্ডানি এলাকায় থাকেন ওই বধূ। তাঁর স্বামী কর্মসূত্রে থাকেন ভিন্‌রাজ্যে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৬:১২
Share: Save:

পরকীয়ার অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। গ্রামের এক বিবাহিত মহিলার বাড়িতে যাওয়া যুবককে মারধর করে জুতোর মালা পরিয়ে দেন গ্রামবাসীরা। পুলিশ এসে পরে উদ্ধার করে ওই যুবককে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধূপগুড়ির খট্টিমারি সংলগ্ন ভান্ডানি এলাকায় থাকেন ওই বধূ। তাঁর স্বামী কর্মসূত্রে থাকেন ভিন্‌রাজ্যে। এক সন্তানকে নিয়ে ওই এলাকায় অনেক দিন ধরে একাই থাকেন ওই মহিলা। অভিযোগ, মহিলার সঙ্গে পাশের গ্রামের এক ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। বিবাহিত ওই যুবকের দুই সন্তান রয়েছে বলেও জানা গিয়েছে।

রবিবার রাত ১২টা নাগাদ ওই যুবক গিয়েছিলেন মহিলার কাছে। তখন সেখানে চড়াও হন গ্রামবাসীদের একাংশ। অভিযোগ, আপত্তিকর অবস্থায় তাঁরা দেখেন দু’জনকে। এর পর ছাগলের দড়ি দিয়ে ওই যুবককে বেঁধে ফেলেন গ্রামবাসীরা। তার পর মারধর করে জুতোর মালা পরিয়ে দেওয়া হয়। খবর পেয়ে রাত ২টো নাগাদ ধূপগুড়ি থানার পুলিশ যায় ঘটনাস্থলে। তার পর ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adultery Extra marital Affair Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE