Advertisement
০৪ মে ২০২৪
Shoot out

স্বামীর মোটর বাইক থেকে ছিটকে জাতীয় সড়কে পড়লেন স্ত্রী, মালদহে গুলি লেগে মৃত্যু বধূর!

জাতীয় সড়ক দিয়ে ছুটছিল মাসু শেখের মোটর বাইক। আচমকা একটি নীল রঙের মোটর বাইক থেকে কয়েক জন দুষ্কৃতী গুলি চালায়। একটি গুলি লাগে মাসুর স্ত্রী আইনুলের শরীরে।

Woman gun down in national highway in Malda

মহিলাকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২২:০৬
Share: Save:

মালদহে ৩৪ নম্বর জাতীয় সড়কে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক বধূর। মঙ্গলবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহ থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আইনুল বিবি। কে বা কারা বধূকে গুলি করল, তা এখনও পরিষ্কার নয়।

মঙ্গলবার মালদহ থানার রায়পুর থেকে মোটরবাইকে করে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতে রাহামাটনগর গ্রামে যাচ্ছিলেন জনৈক মাসু শেখ। জাতীয় সড়ক দিয়ে ছুটছিল বাইক। আচমকা একটি নীল রঙের মোটর বাইক থেকে কয়েক জন দুষ্কৃতী গুলি চালায়। একটি গুলি লাগে মাসুর স্ত্রী আইনুলের শরীরে। ছিটকে তিনি বাইক থেকে পড়েন রাস্তায়।

স্থানীয়দের সহযোগিতায় গুলিবিদ্ধ স্ত্রীকে নিয়ে মালদহ মেডিক্যাল কলেজে ছোটেন মাসু। কিন্তু চিকিৎসকেরা আইনুলকে মৃত বলে ঘোষণা করেন। কেউ কেন তাঁদের দিকে গুলি ছুড়ল তা নিয়ে ধন্দে মাসু। কাঁদতে কাঁদতে তিনি জানান তাঁর সঙ্গে কারও কোনও শত্রুতা নেই। তিনি সাধারণ মানুষ।

হাসপাতালের সামনে দাঁড়িয়ে মাসু বলেন, ‘‘আমি, স্ত্রী এবং ছেলে বাড়ি ফিরছিলাম। হঠাৎ গুলি চলল। স্ত্রী ছিটকে পড়ে যায় বাইক থেকে।’’ কিন্তু কী কারণে গুলি চলল? কাঁদতে কাঁদতে তিনি বলেন ‘‘আমার সঙ্গে কারও শত্রুতা নেই। কেন কেউ গুলি করল জানি না।’’

ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoot out Malda Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE