Advertisement
০৮ মে ২০২৪
arrest

অংশীদার হিসাবে সংস্থায় ঢুকে লাখ লাখ টাকার প্রতারণা, অভিযোগে ধৃত মালদহের যুবক

অভিযুক্তকে দু’দিনের ট্রানজিট রিমান্ডে নেওয়ার জন্য মালদহ জেলা আদালতে আবেদন করে কলকাতা পুলিশ। বিচারক সেই আবেদন মঞ্জুর করেছেন।

আদালতে তোলা হচ্ছে পার্থসারথি সাহাকে।

আদালতে তোলা হচ্ছে পার্থসারথি সাহাকে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৪:২৯
Share: Save:

অংশীদার হিসাবে সংস্থায় কাজ করতে এসে লাখ লাখ টাকার প্রতারণা। এই অভিযোগে মালদহের ইংরেজবাজারের অমৃতি এলাকার এক যুবকতে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়েছে কলকাতা পুলিশ।

সম্প্রতি কলকাতার একটি ওয়েবসাইট অভিযোগ জানায়, ইংরেজবাজারের অমৃতি এলাকার বাসিন্দা পার্থসারথি সাহা তাঁদের সঙ্গে আর্থিক প্রতারণা করেছেন। সংস্থাটির দাবি, অংশীদার হিসাবে কাজ করতে এসে পার্থসারথি কমিশন ছাড়াও ৩৮ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। এই অভিযোগের ভিত্তিতে ইংরেজবাজার থানার সহযোগিতায় কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগ পার্থসারথিকে গ্রেফতার করে। তাকে দু’দিনের ট্রানজিট রিমান্ডে নেওয়ার জন্য মালদহ জেলা আদালতে আবেদন করে কলকাতা পুলিশ। বিচারক সেই আবেদন মঞ্জুর করেছেন।

সরকারি আইনজীবী মেহেতাব আলম বলেন, ‘‘অভিযুক্ত যুবক একটি ওয়েবসাইটে অংশীদার হিসাবে কাজ করতেন। সংস্থার থেকে কমিশন ছাড়াও ৩৮ লক্ষ টাকার আর্থিক প্রতারণা করা হয়েছে। সেই টাকা সে বিভিন্ন অ্যাকাউন্টে পাঠিয়েছে। তার বিরুদ্ধে প্রতারণা, তথ্য প্রযুক্তি আইন-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Money Fraud Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE