Advertisement
২৪ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

হাঁসখালিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ১, আহত ৪, উত্তেজনা এলাকায়

স্থানীয়রাই তাদের শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান বলে খবর। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাঁসখালি থানার পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৫:২৯
Share: Save:

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হল ১ জনের। এই ঘটনায় আহত হয়েছেন ৪ জন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার বার্নিয়া এলাকায়। মৃত ব্যক্তির নাম সুশান্ত রায়। সূত্রের খবর, গতকাল রাতে বার্নিয়া এলাকার একটি বাড়িতে বোমা বাঁধছিলেন তাঁরা। হঠাৎ বোমা বিস্ফোরণ হওয়ায় গুরুতর জখম হন ৫ ব্যক্তি। বোমার আওয়াজ পেয়ে স্থানীয়রা ছুটে এসে দেখেন, আহতরা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন।

স্থানীয়রাই তাদের শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাযন বলে খবর। সুশান্তর অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তরিত করার সময় রাস্তাতেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। কৃষ্ণ রায় নামে আর এক ব্যক্তির অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

সূত্রের খবর, বোমার আঘাতে আরও কয়েক জন অল্প আঘাত পেলেও তাঁরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাঁসখালি থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, তাঁরা সমাজবিরোধী কাজের সঙ্গেই যুক্ত। কী কারণে তাঁরা বোমা বাঁধছিলেন, তার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Died West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE