Advertisement
১০ মে ২০২৪
SSC

SSC Scam: নিয়োগ ‘দুর্নীতি’তে ধৃত আরও এক, সিবিআইয়ের দাবি, গ্রেফতার হওয়া প্রসন্ন ‘মিডলম্যান’

গত ২৪ অগস্ট প্রদীপ সিংহ নামে এক জনকে গ্রেফতার করে সিবিআই। তিনি যে সংস্থায় কাজ করতেন, শুক্রবার সেই সংস্থার মালিক গ্রেফতার হলেন।

ধৃতের নাম প্রসন্ন রায়।

ধৃতের নাম প্রসন্ন রায়। —প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ২২:০৬
Share: Save:

এসএসসি নিয়োগ ‘দুর্নীতি’তে আরও এক জনকে গ্রেফতার করল সিবিআই। গত ২৪ অগস্ট ওই কাণ্ডে প্রদীপ সিংহ নামে এক জনকে গ্রেফতার করা হয়। তিনি যে সংস্থায় কাজ করতেন, শুক্রবার সেখানকার মালিককে গ্রেফতার করেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই সূত্রে খবর, ধৃতের নাম প্রসন্ন রায়।

কেন্দ্রীয় গোয়েন্দাদের সূত্রে খবর, প্রদীপের মতো প্রসন্নও ‘মিডলম্যান’-এর কাজ করতেন। গাড়ি ভাড়া দেওয়া একটি সংস্থায় কাজ করতেন প্রদীপ। বৃহস্পতিবার, ২৫ অগস্ট সল্টলেকে ওই সংস্থার দফতরে তল্লাশি চালায় সিবিআই। সেই সূত্র ধরেই সংস্থার মালিক প্রসন্নকে গ্রেফতার করা হয়েছে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

গত ২৪ অগস্ট এসএসসি ‘দুর্নীতি’-কাণ্ডে প্রদীপকে গ্রেফতার করে সিবিআই। ১ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, এসএসসি পরীক্ষায় অযোগ্য প্রার্থীদের সঙ্গে যোগাযোগ রাখতেন এই ‘মিডলম্যান’ প্রদীপ। অভিযোগ, সেই প্রার্থীদের তথ্য তার পর এসএসসির প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্‌হা-সহ অন্য কর্তাদের দিতেন। ধৃত প্রসন্নও একই কাজ করতেন বলে গোয়েন্দাদের সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC CBI West Bengal SSC Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE