Advertisement
১১ মে ২০২৪
Jail

‘জেলে ফিরতে চেয়ে’ মোদীকে খুনের হুমকি! বলছে দিল্লি পুলিশের হাতে আটক যুবক

২২ বছরের ওই যুবকের নাম সলমন। বৃহস্পতিবার রাতে  জামিন পাওয়ার পর স্থানীয় থানায় ফোন করে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন তিনি।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৭:১৭
Share: Save:

জেল থেকে বেরিয়েই প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়েছিলেন এক যুবক। তাঁকে ফের গ্রেফতার করা হয়েছে।

দিল্লির খাজুরি খাস এলাকার ওই ঘটনায় গ্রেফতার হওয়া যুবক ফের জেলেই ফিরতে চেয়েছিলেন বলে জানিয়েছে দিল্লি পুলিশ। জামিন পাওয়ার পরই তিনি বৃহস্পতিবার রাতে ফোন করেন স্থানীয় থানায়। বলেন, ‘‘আমি প্রধানমন্ত্রীকে খুন করতে চাই।’’ পুলিশ তার কিছুক্ষণ পরেই তাঁকে খুঁজে বের করে ফের গ্রেফতার করে।

২২ বছরের ওই যুবকের নাম সলমন। জেরায় তিনি পুলিশকে জানিয়েছেন, জামিনে মুক্তি পেলেও আবার জেলেই ফিরতে চেয়েছিলেন তিনি। তাই থানায় ফোন করে মোদীকে খুনের হুমকি দেন। প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিলে যে গ্রেফতার হবেনই, সে ব্যাপারে একরকম নিশ্চিত ছিলেন সলমন। যদিও কেন তিনি মুক্তি পেয়েও ফের জেলেই যেতে চেয়েছিলেন, সেই প্রশ্নের জবাব দেয়নি পুলিশ।

পুলিশ জানিয়েছে, সলমনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তবে সেই অপরাধের তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি জুড়ে যাওয়ায় এ বার কেন্দ্রীয় গোয়েন্দা বিভাগ হেফাজতে নিয়ে জেরা করা হবে সলমনকে। তবে আপাতত বেশ কিছুদিনের জন্য জেলের ঠিকানাই নিশ্চিত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jail new delhi Death threat PM Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE