Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Panihati municipality

Panihati Bypoll: এটা অনুপম দত্তের জয়, পানিহাটির উপনির্বাচনে জিতে বললেন স্ত্রী মীনাক্ষী

অনুপম খুন হওয়ার পর ওই আসনে তাঁর স্ত্রী মীনাক্ষী দত্তকে প্রার্থী করে তৃণমূল। গত রবিবার সেই উপনির্বাচন হয়। ভোটের ফল বেরিয়েছে বুধবার।

পানিহাটির নিহত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। (ডান দিকে) তাঁর স্ত্রী মীনাক্ষী দত্ত। ফাইল চিত্র।

পানিহাটির নিহত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। (ডান দিকে) তাঁর স্ত্রী মীনাক্ষী দত্ত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পানিহাটি শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১১:৩৪
Share: Save:

এ যেন ঠিক স্বামীর খুনিদের মুখের উপর সপাটে জবাব। স্বামীর আসনে দাঁড়িয়ে সেই আসন থেকেই জয় নিয়ে এলেন পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিহত কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী।

অনুপম খুন হওয়ার পর ওই আসনে তাঁর স্ত্রী মীনাক্ষী দত্তকে প্রার্থী করে তৃণমূল। গত রবিবার সেই উপনির্বাচন হয়। ভোটের ফল বেরিয়েছে বুধবার। ফল বেরোতেই দেখা যায় মীনাক্ষী জিতেছেন ২২৭৪ ভোটে। ভোটে জেতার পর নিহত কাউন্সিলের স্ত্রী বলেন, “এটা অনুপম দত্তের জয়।” তিনি আরও বলেন, “৯৫৫ ভোটে আমি জিতেছি। মানুষের পাশে থেকে কাজ করতে চাই। যেটুকু উন্নয়ন বাকি আছে তা পূরণ করতে চাই। এই জয় মা, মাটি মানুষের জয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জয়।”

গত ১৩ মার্চ সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় খুন হন অনুপম। তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা। অনুপম খুন হওয়ার পর মীনাক্ষী দাবি করেছিলেন, এই ঘটনার সঙ্গে স্থানীয় কোনও লোক জড়িত আছে। পরিকল্পনা করেই অনুমপমকে খুন করা হয়েছে বলেও দাবি করেছিলেন তিনি।

ঘটনার দিনই এক আততায়ীকে গ্রেফতার করেছিল পুলিশ। সে প্রসঙ্গে মীনাক্ষী বলেছিলেন, “পুলিশ গ্রেফতার করে কী জানতে পেরেছে জানি না। তবে পুলিশের উপরে যাঁরা আছেন তাঁরা এই তদন্ত করুন। আমি কাউকে অসম্মান করতে চাই না। আমি সিবিআই তদন্ত চাইছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panihati municipality Bypoll Meenakshi Dutta TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE