Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Paresh Chandra Adhikary

Paresh Chandra Adhikary: কলকাতা যাচ্ছি, বললেন মন্ত্রী পরেশ, বাগডোগরা বিমানবন্দরে দেখা গেল না মেয়ে অঙ্কিতাকে

সন্ধে সাড়ে ৬টা নাগাদ কলকাতায় আসতে পৌঁছতে পারেন পরেশ। বিমানবন্দর থেকেই পরেশকে সিবিআইয়ের কাছে নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী

শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৬:৩২
Share: Save:

বাগডোগরা বিমানবন্দরে দেখা মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীর। কোথায় যাচ্ছেন? মন্ত্রীর উত্তর, ‘‘আমি কলকাতা যাচ্ছি। আপাতত এটাই বলতে পারি।’’ তবে মন্ত্রীর দেখা মিললেও দেখা গেল না মন্ত্রিকন্যা অঙ্কিতা অধিকারীকে। অথচ বাবা-মেয়ে, উভয়কেই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
বার বার বলা সত্ত্বেও নির্দিষ্ট সময়ের মধ্যে সিবিআই দফতরে হাজিরা না দেওয়ায় মন্ত্রী এবং তাঁর মেয়েকে বৃহস্পতিবারই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় আদালত। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চে এই মামলার শুনানি চলছিল।

বৃহস্পতিবার মামলার শুনানি চলাকালীন পরেশের আইনজীবী জানান, এখনও কোচবিহারেই রয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী। চাইলেও বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সিবিআই অফিসে হাজিরা দেওয়া সম্ভব নয় পরেশের পক্ষে। তিনি আরও জানান, কলকাতার উদ্দেশে ইতিমধ্যেই রওনা হয়েছেন পরেশ। সন্ধে সাড়ে ৬টার সময় কলকাতায় আসতে পারবেন। এর পর পরেশের আইনজীবী অনুরোধ করেন, মন্ত্রীকে যেন পুলিশ ধরে নিয়ে না যায়। এ প্রসঙ্গে বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘কাউকে কোনও জামাই আদর করা হবে না।’’
পাশাপাশি, বার বার বলা সত্ত্বেও পরেশ এব‌ং তাঁর মেয়ে সিবিআই দফতরে হাজিরা না দেওয়ায় বাবা-মেয়ে, দু’জনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করল সিবিআই।

বিচারপতি গঙ্গোপাধ্যায় জানান, এখনই কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে বিধাননগর কমিশনারেটকে। কলকাতায় নামলে বিমানবন্দর থেকেই পরেশকে সিবিআইয়ের কাছে নিয়ে যাওয়ার নির্দেশও দেন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE