Advertisement
২০ এপ্রিল ২০২৪
Partha Chatterjee

Partha Arpita Case: সব টাকা পার্থের, জানতাম না এত টাকা রাখা আছে বাড়িতে! ইডির জেরায় দাবি অর্পিতার

ইডি সূত্রে খবর, অর্পিতা দাবি করেছেন, তাঁর ফ্ল্যাটে মাঝেমাঝে আসতেন পার্থ। তবে কী আসছে, কোথা থেকে আসছে, তার কিছুই নাকি জানতেন না তিনি।

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১২:০২
Share: Save:

তাঁর ফ্ল্যাট থেকে যে পরিমাণ টাকা উদ্ধার হয়েছে, সব টাকাই পার্থ চট্টোপাধ্যায়ের। সূত্রের খবর, জেরায় এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)-র কাছে এমনই দাবি করেছেন ধৃত অর্পিতা মুখোপাধ্যায়।

সূত্রের খবর, জেরায় অর্পিতা আরও দাবি করেছেন, বাড়িতে কত টাকা রাখা আছে তিনি জানতেন না। পার্থর কর্মীরা মাঝেমধ্যেই এসে টাকা রেখে দিতেন। শুধু তাই-ই নয়, যেখানে টাকা রাখা হত, সেই ঘরে তাঁর কোনও প্রবেশাধিকার ছিল না বলেই দাবি করেছেন অর্পিতা।

ইডি সূত্রে খবর, অর্পিতার আরও দাবি, তাঁর ফ্ল্যাটে মাঝেমাঝে আসতেন পার্থ। তবে কী আসছে, কোথা থেকে আসছে, তা নিয়ে কিছুই নাকি জানতেন না বলে দাবি করেছেন অর্পিতা।

টালিগঞ্জের পর বুধবার অর্পিতার বেলঘরিয়ার রথতলার আর একটি ফ্ল্যাটে অভিযান চালায় ইডি। দুপুরে বেলঘরিয়ার ওই ফ্ল্যাটের তালা ভেঙে ঢোকেন ইডির তদন্তকারী আধিকারিকরা। ইডির একটি সূত্রের খবর, ২৭.৯০ কোটি টাকা, ৪.৩১ কোটি টাকার সোনা (বাট বেশি, গয়না কম), বেশ কিছু সম্পত্তির দলিল, সম্পত্তি সংক্রান্ত নথিপত্র এবং কয়েক হাজার টাকার বাতিল নোট উদ্ধার হয়।

গত শুক্রবার অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে তল্লাশি চালিয়েছিলেন ইডির আধিকারিকরা। সেই ফ্ল্যাটে থরে থরে সাজানো ছিল টাকা। ওই ফ্ল্যাট থেকে ২১ কোটি ৯০ লক্ষ টাকা নগদ এবং মিলেছে প্রায় ৫০ লক্ষ টাকার অলঙ্কারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Partha Chatterjee Arpita Mukherjee ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE