Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Partha Chatterjee

Partha-Arpita Case: পার্থর বাগানবাড়িতে রহস্যময় ‘চুরি’? চারচাকায় এসে হানা দিয়েছিল চার ‘চোর’

বাগানবাড়ির নাম ‘বিশ্রাম’। তা পার্থ চট্টোপাধ্যায়ের ‘সম্পত্তি’ হিসাবে পরিচিত। বুধবার রাতে চার জন সেখানে হানা দেয় বলে অভিযোগ।

এই বাগানবাড়িতেই চোর হানা দিয়েছে বলে দাবি।

এই বাগানবাড়িতেই চোর হানা দিয়েছে বলে দাবি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১১:৪৪
Share: Save:

রহস্যময় চুরির ঘটনা ঘটল ‘পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি’ বলে পরিচিত বারুইপুরের একটি বাগানবাড়িতে। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, বুধবার গভীর রাতে এক দল লোক বারুইপুরের ওই বাগানবাড়িতে ঢুকে ‘জিনিসপত্র’ নিয়ে গিয়েছে। ঘটনাচক্রে, এসএসসি দুর্নীত-কাণ্ডে ধৃত অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার একটি ফ্ল্যাট থেকে বুধবার গভীর রাতেই ২৭ কোটি ৯০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। পাওয়া গিয়েছে আনুমানিক চার কোটি ৩০ লক্ষ টাকার সোনা।

বারুইপুরের তেঁতুলিয়ার বেগমপুরের ওই বাগানবাড়িটির নাম ‘বিশ্রাম’। এলাকায় তা পার্থ চট্টোপাধ্যায়ের ‘সম্পত্তি’ হিসাবেই পরিচিত। স্থানীয় বাসিন্দাদের দাবি, বুধবার গভীর রাতে ‘চার চাকার গাড়ি’ নিয়ে ওই বাগানবাড়িতে চার জন লোক হানা দেয়। তাঁরা বাগানবাড়ি থেকে জিনিসপত্র ‘বস্তাবন্দি’ করে নিয়ে গিয়েছে বলেও স্থানীয় বাসিন্দাদের দাবি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আপাতত ওই বাড়ি নিরাপত্তার ঘেরাটোপে।

ওই এলাকার এক বাসিন্দার বক্তব্য, ‘‘গতকাল রাতে তালা ভাঙার শব্দ পেয়ে বাইরে বেরিয়েছিলাম। দেখি চার জন লম্বা লোক একটি চার চাকার গাড়ি নিয়ে এসেছে। ওদের গেট দিয়ে ঢুকতে দেখি। ওদের কাউকে চিনতে পারিনি। তবে এক জনের মাথায় টাক ছিল। আমাদের বলল, ‘এখান থেকে চলে যা। না হলে অবস্থা খারাপ করে দেব।’ মনে হয় ওদের হাতে বন্দুক ছিল। ওদের বস্তাবন্দি করে জিনিসপত্র গাড়িতে করে নিয়ে যেতে দেখেছি।’’

‘বিশ্রাম’ নামের সেই বাগানবাড়ি।

‘বিশ্রাম’ নামের সেই বাগানবাড়ি। — নিজস্ব চিত্র।

ওই এলাকার এক মহিলা বলেন, ‘‘রাত ১২টা থেকে ১টার মধ্যে ওরা এসেছিল। কিছু একটা ভাঙার আওয়াজ পেয়েছিলাম। গাড়ির আলো বন্ধ করা ছিল। কিছুটা দূরে চলে যাওয়ার পর গাড়ির আলো জ্বালা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Partha Chatterjee West Bengal SSC Scam Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE