Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Debanjan Deb

TMC: দেবাঞ্জন-ভয় তৃণমূলে, অনুষ্ঠানে যোগ দেওয়ার আগেই সতর্ক হওয়ার নির্দেশ দিলেন পার্থ

জাল ভ্যাকসিন কাণ্ডে রীতিমতো অস্বস্তিতে তৃণমূল। দেবঞ্জান দেব গ্রেফতার হওয়ার পরে একের পর এক তৃণমূল নেতা, মন্ত্রীর ছবি দলকে অস্বস্তিতে ফেলেছে।

সোমবার বিধায়কদের সতর্ক করেছেন পার্থ চট্টোপাধ্যায়।

সোমবার বিধায়কদের সতর্ক করেছেন পার্থ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৮:২৯
Share: Save:

কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে আয়োজক সংস্থা সম্পর্কে ভাল করে খোঁজ খবর নিতে হবে। সোমবার দলের বিধায়কদের প্রশিক্ষণ শিবিরে এমনই নির্দেশ দিলেন রাজ্যের পরিষদীয় মন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘‘কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে আয়োজক সংস্থার সকলকে ভাল ভাবে জেনে নিতে হবে।’’ শুধু তাই নয়, ওই অনুষ্ঠানে আরও কারা উপস্থিত থাকছেন সেটাও জেনে নিতে হবে বিধায়কদের। পার্থ বলেন, ‘‘অনুষ্ঠানে যাওয়ার আগে আমন্ত্রিতদের তালিকা ভাল ভাবে দেখে নিতে হবে। তালিকায় যাঁরা রয়েছেন তাঁদের সম্পর্কে বিস্তারিত জেনে যেতে হবেতবেই।’’

জাল ভ্যাকসিন-কাণ্ডে রীতিমতো অস্বস্তিতে তৃণমূল। দেবাঞ্জন দেব গ্রেফতার হওয়ার পরে একের পর এক তৃণমূল নেতা, মন্ত্রীর ছবি দলকে অস্বস্তিতে ফেলেছে। ছবিতে দেবাঞ্জনের সঙ্গে একই অনুষ্ঠানে দলের অনেক বিধায়ককে থাকতে দেখা গিয়েছে। সেই সব ছবি নিয়ে সরব বিরোধীরা। এমন পরিস্থিতিতে তৃণমূল যে আর ঝুঁকি নিতে চাইছে না সেটাই সোমবার স্পষ্ট হয়ে গেল পার্থর বক্তব্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC partha chatterjee Debanjan Deb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE