Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bus stand

লকডাউন ঘোষণা হতেই বর্ধমানের বাসস্ট্যান্ডে ভিড়, টিকিটের আকাল, চরম ভোগান্তি যাত্রীদের

সরকারি বাসের সব টিকিট শেষ বলেই খবর। টিকিট কাউন্টারের সামনে হাতে লেখা ‘টিকিট নেই’। যা আছে তা একমাত্র এসি বাসে। ফলে সমস্যায় সাধারণ মানুষ।

বর্ধমানের বাসস্ট্যান্ডে টিকিটের জন্য ভিড়

বর্ধমানের বাসস্ট্যান্ডে টিকিটের জন্য ভিড় নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৯:৫১
Share: Save:

করোনা সংক্রমণ রুখতে রবিবার থেকে ১৫ দিন রাজ্যে কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছে। আর তারপরেই সমস্যায় সাধারণ মানুষ। শনিবার দুপুর থেকেই কলকাতাগামী বাসে টিকিট অমিল। বর্ধমানের আলিশা বাসস্ট্যান্ডে অপেক্ষায় যাত্রীরা। তাঁরা সবাই কলকাতা যাবেন। লোকাল ট্রেন বন্ধ থাকায় ভরসা একমাত্র বাসই। কিন্তু সরকারি বাসের সব টিকিট শেষ বলেই খবর। টিকিট কাউন্টারের সামনে হাতে লেখা ‘টিকিট নেই’। যা আছে তা একমাত্র এসি বাসে। ফলে সমস্যায় সাধারণ মানুষ।

ধর্মতলা, করুণাময়ী কোনও গন্তব্যের বাসেই টিকিট নেই। যাত্রীদের অভিযোগ, কলকাতাগামী বাসে চাপা যাচ্ছে না। বাসে পা ফেলার জায়গা নেই। তাই চরম ভোগান্তিতে পড়েছেন তাঁরা। বাসযাত্রী অসিত পাত্র বলেন, ‘‘বাসের জন্য আড়াই ঘণ্টা অপেক্ষা করছি। কিন্তু টিকিট পাইনি। টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাচ্ছে না। সব টিকিট শেষ।’’

কোনও বাসে টিকিট পেলেও সিট না পেয়ে যাত্রীরা দাঁড়িয়ে যাচ্ছেন। সামাজিক দূরত্ব উধাও। দেবজ্যোতি মুখোপাধ্যায় নামে এক যাত্রী বলেন, ‘‘সময় না দিয়েই হঠাৎ করে লকডাউন ঘোষণা হতেই সবাই বাস ধরে বাড়ি ফিরতে চাইছেন। তাই বাসের টিকিট মিলছে না। হাতে সময় না দিয়ে এই ভাবে লকডাউন ঘোষণা করে সাধারণ মানুষকে সমস্যায় ফেলে দেওয়া হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

problem Ticket bus stand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE